fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কান্দিতে মহিলা খুনে অভিযুক্ত দুইজনকে নিয়ে খুনের পুর্ননিমান পুলিশের

কৌশিক অধিকারী, কান্দি: গত ৩রা নভেম্বর সকালে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত কুমারষন্ড গ্রাম পঞ্চায়েতের নওয়াপাড়া গ্রামে নুরবানু খাতুন নামে এক তরুণীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। হাত, পা বাঁধা অবস্থায় তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা মৃতদেহ শনাক্ত করে। পুলিশ জানিয়েছে মৃত মহিলার নাম নুরবানু খাতুন (২১), বাড়ি কান্দি থানার অন্তর্গত কুমারষন্ড গ্রাম।

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে তিনজন মধ্যে দুইজনকে খড়গ্রাম থানা এলাকা থেকে গ্রেফতার করে। সোমবার সকালে কান্দি মহকুমা পুলিশ আধিকারিক কুমার সানী রাজ ও কান্দি থানার আইসি অরুপ রায় ঘটনাস্থলে যান। ধৃত দুইজনকে নিয়ে নওয়াপাড়া গ্রামে দ্বারকানদী ধারে ঘটনাস্থলে খুনের পুর্ননিমান করেন। পাশাপাশি কিভাবে খুন করা হয় তাও এদিন পুর্ননিমান করে দেখান অভিযুক্ত দুইজন।

আরও পড়ুন- বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুর ও বোমাবাজির ঘটনায় উত্তেজনা ছড়াল দিনহাটায়

কান্দি মহকুমা পুলিশ আধিকারিক কুমার সানী রাজ জানান, পুলিশের প্রাথমিক অনুমান ধর্ষণ করে খুন করা হয়েছিল তাঁকে। অপরাধীরা পূর্ব পরিচিত ছিলেন নুরবানু খাতুনের। তাঁকে ধর্ষণ করার পর হাত পা বেঁধে খুন করা হয়েছিল। দুই অভিযুক্তকে নিয়ে ঘটনাস্থলে পুর্ননিমান করা হয়। বাকি আরও একজনের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

 

Related Articles

Back to top button
Close