fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়া ও কেতুগ্রামে অগ্নিদগ্ধ দুই বধূ, মৃত এক

নিজস্ব সংবাদদাতা, কাটোয়া ও কেতুগ্রাম: দুই গৃহবধূর অগ্নিদগ্ধ হওয়ার ঘটনা ঘটল কাটোয়া মহকুমা এলাকায় । তাঁদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে । অপরজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন । প্রথম ঘটনাটি ঘটেছে কাটোয়া থানা এলাকার শিলাগ্রামে । জানা গেছে, রাখি মাজি(৩২) এক গৃহবধু বুধবার সন্ধ্যায় শিলাগ্রামে  শ্বশুরবাড়িতে অগ্নিদগ্ধ হন।

 

পরিবারের লোকজন  তাঁকে গুরুতর দগ্ধ অবস্থায় কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন । কিন্তু শেষ রক্ষা হয়নি  বৃহস্পতিবার ভোরে হাসপাতালে   মৃত্যু হয় বধুর । মৃতার দুই শিশু সন্তান রয়েছে বলে জানা গেছে । পরিবার সূত্রে খবর, মৃতার  স্বামী পেশায় জনমজুর প্রশান্ত মাজি রোজ রাতে মদ্যপান করে বাড়ি ফিরতেন৷ এনিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি হত । বুধবার রাতেও এনিয়ে  একপ্রস্থ অশান্তি হয় ।  তার জেরেই ওই বধূ নিজেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

অন্যদিকে স্বামীর সঙ্গে অশান্তির জেরে গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন কেতুগ্রামের এক গৃহবধু । বৃহস্পতিবার দুপুরে এই ঘটনার পর  হারসিনা বিবি নামে ওই গৃহবধুকে গুরুতর দগ্ধ অবস্থায় কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন । তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে৷।

Related Articles

Back to top button
Close