fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নিজের দলের এক নেত্রীকে নিগ্রহের অভিযোগে গ্রেফতার কাটোয়ার এক বিজেপি নেতা

দিব্যেন্দু রায়, কাটোয়া: নিজের দলের এক নেত্রীকে নিগ্রহের অভিযোগে কাটোয়ার এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ । ধৃত বিজেপি নেতার নাম চঞ্চল মণ্ডল। সোমবার তাঁকে কাটোয়া মহকুমা আদালতে তোলা হলে জামিনে ছাড়া পেয়ে যান।

 

আরও পড়ুন: কাকদ্বীপ মৎস্যবন্দরে হঠাৎ ট্রলারে আগুন, আহত এক, আতঙ্কে মৎস্যজীবীরা

 

জানা গেছে,বিজেপির পুর্ব বর্ধমানের সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষের বিরুদ্ধে আর্থিক অনিয়ম ও শাসকদলের সঙ্গে যোগাযোগের অভিযোগ তুলে তাঁর পদত্যাগের দাবিতে বেশ কিছুদিন ধরে প্রকাশ্যে সোচ্চার হতে দেখা যাচ্ছে দলের একাংশকে । শনিবার কাটোয়া শহরের কারবালাতলায় কৃষ্ণ ঘোষের বাড়ির সামনে এলাকার বেশ কিছু বিজেপি কর্মী এনিয়ে বিক্ষোভ দেখান । তারপর মিছিল করে যাওয়ার সময় কৃষ্ণ ঘোষের কয়েকজন অনুগামীর সঙ্গে মুখোমুখি হয়ে গেলে দু’পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে । শ্লোগান ও পালটা শ্লোগানের পাশাপাশি দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায় । খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

 

ঘটনার পর দু’পক্ষই এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। বিজেপির পূর্ব বর্ধমান সাংগঠনিক কাটোয়া জেলার মহিলা মোর্চার সম্পাদিকা সীমা ভট্টাচার্য্যের অভিযোগ তোলেন চঞ্চল মণ্ডল সহ কয়েকজন তাঁদের উপর চড়াও হয়ে মারধর করেছে । তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে চঞ্চল মন্ডলকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ । যদিও অভিযুক্ত চঞ্চল মন্ডলের দাবি, তাঁদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে । বরঞ্চ সীমা ভট্টাচার্য্যই সেদিন তাঁকে মারধর করেছিলেন বলে অভিযোগ তাঁর । চঞ্চল মন্ডল বেশ কিছু দিনের জন্য কাটোয়া ৪০ নম্বর মণ্ডল কমিটির সম্পাদকের পদে ছিলেন বলে জানা গেছে । এদিকে দলের এক নেত্রীর অভিযোগের ভিত্তিতে তিনি গ্রেফতার হওয়ায় কাটোয়ায় বিজেপির আভ্যন্তরীণ কলহ আরও বাড়বে বলে মনে করছে রাজনৈতিক মহল ।

Related Articles

Back to top button
Close