fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

জেলা সভাপতির হাত ধরে কেতুগ্রামে একাধিক পরিবার যোগ দিল বিজেপিতে

দিব্যেন্দু রায়, কেতুগ্রাম:  আগামী বছর বিধানসভা ভোট । হাতে বিশেষ সময় নেই । তাই তার আগে দলীয় সংগঠনকে মজবুত করতে বিভিন্ন ভাবে প্রচারের পাশাপাশি লাগাতার যোগদান কর্মসুচী চালিয়ে যাচ্ছে কাটোয়ার বিজেপি নেতৃত্ব । রবিবার কেতুগ্রাম-২ ব্লকের নিরোল গ্রামে এমনই এক যোগদান কর্মসুচী চালালেন পুর্ব বর্ধমানের বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ ।

তাঁর হাত ধরে এদিন তৃণমূল সমর্থক ৭০টি পরিবার বিজেপিতে যোগদান করে বলে দলীয় তরফ থেকে জানানো হয়েছে । যোগদান উপলক্ষে নিরোল গ্রামের পশ্চিমপাড়ায় এদিন একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল । অনুষ্ঠানে জেলা সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন কেতুগ্রাম ব্লকের ৪৭ নম্বর জেডপি মন্ডলের সভাপতি সনৎ মন্ডলসহ জেলা নেতৃত্ব । কৃষ্ণ ঘোষ বলেন, “আজ নিরোল পঞ্চায়েত এলাকার ৭০টি পরিবার বিজেপিতে যোগদান করলেন । দলের তরফ থেকে নবাগতদের আমি হার্দিক শুভেচ্ছা জানাই । সেই সঙ্গে এলাকার সকলকে আগামী শ্যামাপুজো ও ছট পুজার আগাম শুভেচ্ছা জানাই।”

পাশাপাশি তিনি বলেন, “আজ শুধু কেতুগ্রাম ব্লকের নিরোল পঞ্চায়েত এলাকাতেই নয় গোটা রাজ্য জুড়ে বিজেপিতে যোগদান চলছে। আজ তৃনমুল কর্মীরা নিজের দলের মধ্যে দম বন্ধ করা পরিবেশের মধ্যে থাকতে গিয়ে হাঁফিয়ে উঠছেন । তাই সমস্ত তৃণমূল কর্মীরা চাইছেন বাংলায় পরিবর্তন হোক । আর তাঁরা বুঝে গেছেন একমাত্র বিজেপিই বাংলায় পরিবর্তন আনতে পারে । তাই মানুষ আজ মাননীয় নরেন্দ্র মোদিজী ও রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর আস্থা রেখে দলে দলে বিজেপিতে যোগদান করছেন ৷”
প্রসঙ্গত,কেতুগ্রাম পুর্ব বর্ধমান জেলার মধ্যে হলেও বোলপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত । বিগত লোকসভা নির্বাচনের ফলাফলের নিরিখে তৃনমুল কেতুগ্রাম বিধানসভা থেকে জয়লাভ করেছিল। কিন্তু কেতুগ্রাম-২ ব্লকে দশ হাজারের অধিক ভোটে বিজেপি তৃনমুলের থেকে এগিয়েছিল । তাই আগামী বিধানসভা নির্বাচনে কেতুগ্রাম বিধানসভায় জয়ের বিষয়ে আশাবাদী বিজেপি নেতৃত্ব ।

বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘোষের কথায়, “বিগত লোকসভায় কেতুগ্রাম-২ ব্লক থেকে আমরা ১৫৬৩৭ ভোটে লিড পেয়েছিলাম। তবু কেতুগ্রাম বিধানসভা এলাকায় আমরা হেরে গিয়েছিলাম৷ কারন কেতুগ্রাম-১ ব্লকে ব্যাপক হারে রিগিং করেছিল শাসকদল । তবে যদি মানুষকে নির্ভয়ে ভোট দিতে দেওয়া হয় তাহলে আমরা নিশ্চিত আগামী নির্বাচনে কেতুগ্রাম বিধানসভায় বিজেপি জিতবে ।”।

Related Articles

Back to top button
Close