fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করল ১০০ জন কর্মী

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটে তৃণমূল ছেড়ে প্রায় ১০০ জন কর্মী ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলো। দলত্যাগী কর্মীদের অভিযোগ ন্যায় নীতি আদর্শ কোনটাই এখন তৃণমূল দলের নেই। কোলাঘাট মন্ডল 3 পার্টি অফিসে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে দলের সভাপতি বিবেক চক্রবর্তী দলত্যাগী কর্মীদের হাতে বিজেপির পতকা তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ডলের সাধারণ সম্পাদক বাপ্পাদিত্য মন্ডল, শ্যামল পাল, কমল মন্ডল সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব।

দলত্যাগী কর্মীরা কোলা১, আড়র, আশুরালি, বরিষা, বারবরিষা সহ আশপাশের বেশ কয়েকটি গ্রামের। দলত্যাগী কর্মী পল্টু দাস, প্রলয় ঘোষ চিরঞ্জিত ঘোষ, রাজীব সিং সহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বললে তারা বলেন পার্টির জন্মলগ্ন থেকেই দলটার সঙ্গে যুক্ত, কিন্তু দিন যত যাচ্ছে দল টার প্রথম দিকে যে আদর্শ ছিল এখন তা আর নেই ,দলের প্রতি মোহ ভঙ্গ হয়েই আজ আমরা বিজেপির পতাকা হাতে নিলাম।

আরও পড়ুন:ভাঙড়ে পোস্ট অফিসের দরজা খুলল দেরিতে, চরম ভোগান্তিতে প্রবীন নাগরিকরা

কোলাঘাট মন্ডল 3 এর সভাপতি বিবেক চক্রবর্তী বলেন ২১ সাল যত এগিয়ে আসবে তৃণমূলের ভাঙ্গন ততো বাড়বে। আগামী দিনে কোলাঘাট ব্লকের বিভিন্ন মন্ডল কমিটিতে বিভিন্ন দল থেকে কর্মীরা বিজেপিতে যোগদান করবে বলে তিনি জানান। অন্যদিকে এই বিধানসভার প্রাক্তন তৃণমূল বিধায়ক বিপ্লব রায় চৌধুরী কে ধরা বলে তিনি বলেন যারা যোগদান করেছে বলে শুনেছি তারা অনেক আগে থেকেই দলের সঙ্গে কোনো সম্পর্ক রাখে নি। দলের ন্যায় নীতি আদর্শ অটুট আছে। এখানকার মানুষজন বাংলা জননেএীর প্রতি প্রথম থেকেই সমানভাবে সমর্থন করে।

Related Articles

Back to top button
Close