fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে শারদ সম্মানের অর্থে বয়স্কদের সেবায় এগিয়ে এল এক পুজো কমিটি

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট নতুন বাজারের একটি শারদ উৎসব কমিটি সেভ লাইভ, সেভ ড্রাইভ, করোনা,আমফান ইত্যাদি বিষয়ে সামাজিক কাজকর্ম ও চেতনার উপর সরকারি বেসরকারি মিলিয়ে ছয়টি শারদ সম্মান লাভ করেছিল। তারমধ্যে উল্ল্যেখযোগ্য জেলা পুলিশের সেরা শারদ সম্মান স্বরূপ সুদৃশ্য ট্রফি সহ ২৫০০০ টাকার অর্থমূল্য। কমিটি এই পুরস্কারের টাকার সঙ্গে কিছু টাকা সংগ্রহ করে অসহায় বয়স্ক মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করলো।

৭০ জন বয়স্ক অথর্বদের হাতে স্টিলের লাঠি, শীতবস্ত্র,ক্রাচ,হুইলচেয়ার, মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার, বিজয় দশমীর মিষ্টি এবং দীপাবলির প্রদীপ তুলে দেওয়া হলো। সংস্থার পক্ষে শান্তনু সরকার ও নুকুল দাস বলেন সারা বছরই আর্তদের পাশে থাকার চেষ্টা করি। বর্তমান সময়ে যে পরিস্থিতি চলছে তাতে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছে সংস্থা। আগামী মাস থেকে এক হাজার মানুষের চোখের চিকিৎসা সঙ্গে যুক্ত হচ্ছে। আর এটা সম্ভব হয়েছে মানুষের ভালোবাসার জন্য।

কোলাঘাট ব্লকের নগুরিয়া গ্রামের বিশ্বজিৎ আদক গত এক বছর আগে দুর্ঘটনায় পা হারান। বিশ্বজিৎ বাবু হুইলচেয়ার পেয়ে বললেন আজ নিজের প্রতি আস্থা ফিরে পেলাম। বার বড়িষা গ্রামের পদ্মা দাস স্টিলের লাঠি শীতবস্ত্র পেয়ে বললেন তোমরা এগিয়ে যাও ঠাকুর তোমাদের মঙ্গল করবে।

Related Articles

Back to top button
Close