fbpx
কলকাতাহেডলাইন

কলকাতার হুক্কা বারে বোমা, গুলি, বন্দুক হাতে নিয়ে হানা দুষ্কৃতীদের! জখম ম্যানেজার

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: রাত দেড়টা নাগাদ  প্রকাশ্যে বোমা-গুলি বন্দুক নিয়ে  ক্যাফেতে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতী। বৃহস্পতিবার রাতে কড়েয়ার নাসিরুদ্দিন লেনে এই ঘটনায় ওই এলাকায় জুড়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

 

সূত্রের খবর, ওই ক্যাফের মালিক রাহুল সিংয়ের খোঁজে একটি ক্যাফের ভিতরে ঢুকে পড়ে বেশ কয়েকজন দুষ্কৃতী।  কিন্তু সেই সময় মালিক না থাকায়  আক্রান্ত হতে হয়  তার ম্যানেজারদের। এরপর ৪ টি বোমা ফাটাতে ফাটাতে এবং তিন রাউন্ড গুলি চালিয়ে ঘটনাস্থল ছেড়ে চলে যায় দুষ্কৃতীরা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে তাঁদের কড়েয়ার ৬ নম্বর নাসিরুদ্দিন রোডের আলাদিন ক্যাফেতে আসে ৪ দুষ্কৃতী। যার পুরোভাগে ছিলেন নিশান্ত হায়দার নামে একজন। তারা এসেই  ক্যাফের মালিক রাহুল সিংকে খোঁজ করতে থাকে। তাদের সঙ্গে কথা বলতে এগিয়ে আসে দুই ম্যানেজার মহম্মদ আমিন ও তৌসিফ রাজা।
কিন্তু রাহুল সিংকে না পেয়ে উন্মত্ত নিশান্ত তার ম্যানেজারদের সঙ্গেই ঝামেলা করার চেষ্টা করে। এরপর বন্দুকের বাট দিয়ে তৌসিফ রাজার মাথায় আঘাত করে। তারপর গুলি চালাতে চালাতে আর বোমা ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কড়েয়া থানার পুলিশ। ঘটনার তদন্তে জিজ্ঞাবাদ করা হয়েছে হুক্কা বারের কর্মীদের। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

Related Articles

Back to top button
Close