fbpx
হেডলাইন

মর্মান্তিক, মালয়েশিয়া উপকূলে নৌকাডুবি, মৃত ২৪ রোহিঙ্গা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক, মালয়েশিয়া উপকূলে নৌকাডুবির ফলে মৃত্যু হল কমপক্ষে ২৪ জন রোহিঙ্গা র। একজন রোহিঙ্গা যুবক প্রাণ বাঁচিয়ে সমুদ্র সৈকতে পৌঁছতে সমর্থ হলেও তাকে পুলিশ গ্রেফতার করেছে বলে খবর। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের কাছে অবস্থিত মালয়েশিয়া উপকূলে।

আরও পড়ুন:

এপ্রসঙ্গে মালয়েশিয়ার উত্তরপ্রান্তে অবস্থিত কেডাহ ও পারলিস রাজ্যের উপকূলরক্ষী বাহিনীর প্রধান মহম্মদ জাওয়াহি আবদুল্লাহ জানান, এটি নৌকা করে ২৫ জন রোহিঙ্গার একটি দল সমুদ্রপথে মালয়েশিয়া উপকূলে আসার চেষ্টা করছিল। তাদের কাছে কোনও বৈধ কাগজ না থাকায় বিপজ্জনক এলাকা দিয়ে নৌকা নিয়ে আসার ফলে দুর্ঘটনা ঘটে যায়। নৌকার থাকা ২৪ রোহিঙ্গা শরণার্থী জলে ডুবে মারা গেলেও একজন সাঁতার কেটে লাঙ্গাকাই দ্বীপের সৈকতে পৌঁছে যায়। নুর হোসেন নামে ২৭ বছরের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জেরা করে পুরো ঘটনা জানার চেষ্টা চলছে।

এপ্রসঙ্গে তিনি আরও বলেন, ওই যুবককে জেরা করে নৌকাটি কেন ডুবে গেল তা জানার চেষ্টা চলছে। তার পাশাপাশি উপকূলরক্ষী বাহিনীর দুটি এয়ারক্রাফট ও দুটি বোট নিয়ে সমুদ্রে তল্লাশি চালানো হচ্ছে। তবে এখনও পর্যন্ত কোনও মৃতদেহ উদ্ধার হয়নি।

Related Articles

Back to top button
Close