fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্বস্তিতে আমগুড়িবাসী, ৭ জন পজিটিভের মধ্যে ৬ জন সুস্থ হয়ে ফিরলেন বাড়ি

ময়নাগুড়ি: স্বস্তির খবর এল আমগুড়িতে। করোনা পজিটিভ এর ৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শনিবার। গত ৭ই জুন ময়নাগুড়িতে ১৫ জনের করোনা পজিটিভ এর হদিস পাওয়া যায়।

 

 

 

এর মধ্যে আমগুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার ৭ জন পরিযায়ী শ্রমিক ছিলেন তাদের মধ্যে আমগুড়ির ২জন, চারেরবাড়ি বাজার সংলগ্ন এলাকার ৩ জন, ধওলাগুড়ি ১নং বুথের ১জন এবং বেতগাড়া এলাকার ১জন। এই খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েন আমগুড়িবাসী। এই ৭ জন করোনা আক্রান্তের খবর আসতেই তাদের জলপাইগুড়ি কোভিড হাসপাতালে পাঠানো হয় রবিবারেই। সোমবার ওই সমস্ত এলাকাগুলিকে কন্টেন্টমেন্ট জোন ঘোষণা করেন ময়নাগুড়ি ব্লক প্রশাসন।

 

 

 

তাদের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার পর পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। গত বুধবার আমগুড়ি ও ধওলাগুড়ি গ্রামের দুজনের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের ছেড়ে দেওয়া হয়। অন্যদিকে শুক্রবার চারেরবাড়ির ২ জন,বেতগাড়ার ১জন এবং আমগুড়ির ১জনের রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকেও কোভিড হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ফলে কিছুটা হলেও স্বস্তিতে আছেন আমগুড়ি এলাকার বাসিন্দারা। যদিও এখনো চারেরবাড়ি এলাকার ১জনকে ছুটি দেওয়া হয়নি। কিন্তূ ব্লক স্বাস্থ্য দফতর সূত্রে খবর, ওই ব্যক্তি পুরোপুরি সুস্থ আছে, দুই একদিনের মধ্যেই তাকেও ছেড়ে দেওয়া হবে।

 

 

এই বিষয়ে আমগুড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান দিলিপ রায় বলেন, ” আমগুড়িতে ৭ জনের করোনা পসিটিভের খবর ছিলো। তাদের রিপোর্ট ৬ জনের নেগেটিভ এসেছে এবং তাদের ইতিমধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আর একজন যে আছে তাকেও দুই একদিনের মধ্যে ছেড়ে দেওয়া হবে বলে আমাকে জানানো হয়েছে।”ময়নাগুড়ির বিডিও ফিন্টস শেরপা বলেন, “নেগেটিভ পেশেন্ট দের ছেড়ে দেওয়া হয়েছে। তারা আপাতত বাড়িতেই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন।”

Related Articles

Back to top button
Close