fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুর্শিদাবাদে অধীর গড়ে ভাঙন, সাড়ে তিনহাজার কর্মীর তৃণমূলে যোগদান

কৌশিক অধিকারী, বহরমপুর: মুর্শিদাবাদ বিধানসভা নির্বাচনের আগে রাজনৈতিক দল বদল অব্যাহত থাকল মুর্শিদাবাদ জেলাতে। বুধবার মুর্শিদাবাদ জেলাতে অধীর গড়ে বড় ভাঙন ধরালো ঘাসফুল শিবির তৃণমূল কংগ্রেস।

মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস মুখপাত্র অশোক দাস বুধবার জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে জানান, মুর্শিদাবাদ জেলার বড়ঞা বিধানসভা এলাকার ৯জন কংগ্রেসের অঞ্চল সভাপতি ও বড়ঞা ব্লকের উত্তর ও দক্ষিণ দুইজন ব্লক সভাপতি সহ মোট সাড়ে তিন হাজার কংগ্রেস কর্মী তৃণমূলে যোগদান করেছেন। বুধবার জাতীয় কংগ্রেস দল ত্যাগ করে ঘাসফুল শিবিরে যোগদিলেন কংগ্রেস নেতা কর্মীও সমর্থক। মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে এদিন বড়ঞা ব্লক সভাপতি গোলাম মোর্শেদ ও যুব সভাপতি মাহে আলমের নেতৃত্বে এই ৩৫০০ জন কংগ্রেস কর্মীর হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ আবু তাহের খান।

আরও পড়ুন:২৪ শতাংশই asymptomatic, তবু কমছে সংক্রমণ, কিছুটা স্বস্তিতে দিল্লি

দলত্যাগ করে তৃণমূলে যোগদানকারী কংগ্রেস প্রাক্তন কর্মীরা জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুপ্রেরণায় এবং কোভিড সহ আমফান মানুষের পাশে দাঁড়িয়ে তৃণমূল শাসক দল যে ভাবে মানুষের উন্নয়ন করেছে তাই আমরা কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূল যোগদান করলাম।

এই যোগদান ফলে বড়ঞা বিধানসভা এলাকায় তৃণমূল ফের শক্তিবৃদ্ধি করল বলে মনে করছে রাজনৈতিক মহল।

Related Articles

Back to top button
Close