fbpx
দেশহেডলাইন

করোনা: নাগাল্যান্ডে আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৮৯, মৃত্যু ৪

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গোটা দেশ করোনার থাবায় জর্জরিত। এদিকে উত্তর-পূর্ব ভারতেও পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। জানা গিয়েছে, নাগাল্যান্ডে নতুন আরও ৫০ জনের শরীরে কোভিড-১৯-এর উপস্থিতি ধরা পড়েছে। নয়া-আক্রান্তদের নিয়ে রাজ্যে করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে হয়েছে ১২৮৯। রবিবার সকালে রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এস পাংন্যু ফোম টুইট আপডেটে বলেছেন নতুন পঞ্চাশজনের মধ্যে ২০ জন মন, ১৯ জন ডিমাপুরের বাসিন্দা, ৭ জন কোহিমা এবং ৪ জন মককচঙের বাসিন্দা।

স্বাস্থ্যমন্ত্রী জানান, গতকাল শনিবার মোট ৩২৮ জনের সোয়াব স্যাম্পল টেস্ট করা হয়েছিল। এর মধ্যে ৫০ জনের শরীরে পজিটিভ ধরা পড়েছে। অন্য আরেকটি টুইটে গতকাল এক মহিলা সহ চারজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রী। তবে তাঁদের মৃত্যু কোভিড-১৯ সংক্রমণে হয়েছে কিনা এখনও অনুসন্ধান সাপেক্ষ বলে জানিয়েছেন তিনি। নিহত মহিলাটি অসমের বাসিন্দা, এ-ও জানান মন্ত্রী।

এখানে উল্লেখ করা যেতে পারে, ডিমাপুরে করোনা ভাইরাসের বর্ধিত সংক্ৰমণ রোধ করতে রাজ্য সরকার আজ রাত থেকে সাতদিন অর্থাত্‍ ২ অগাস্ট পর্যন্ত সম্পূৰ্ণ লকডাউন ঘোষণা করেছে। রাজ্যের সর্বস্তরের জনসাধারণকে সর্বাবস্থায় মুখে মাস্ক পরতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী পাংন্যু ফোম।

Related Articles

Back to top button
Close