fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বর্ধমানে বাড়ছে করোনার দাপট, একদিনে দুই উচ্চপদস্থ পুলিশ কর্তা সহ ৩৫ জনের করোনা পজিটিভ

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব বর্ধমানেও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্য। শনিবার এক দিনে জেলা পুলিশের দুই উচ্চ পদস্থ কর্তা সহ ৩৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে ।
এদিন রাতে এই রিপোর্ট আসতেই নড়েচড়ে বসেন পুলিশ ও স্বাস্থ্য দফতরের কর্তারা।শুরু হয়ে যায় চিকিৎসার জন্য আক্রান্তদের কোভিড হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া। প্রত্যক্ষ কিংবা পরোক্ষ ভাবে কারা কারা এই ৩৫ জন আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন সেই বিষয়েও স্বাস্থ্য দফতর খোঁজ নেওয়া শুরু করে দিয়েছে।

আরও পড়ুন:করোনা হয়েছে কিনা তা জানতে পালস অক্সিমিটার দিয়ে শহরবাসীর চেকআপ করবে স্বাস্থ্যকর্মীরা

করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য শনিবার থেকেই বর্ধমান পৌরসভার ১২,১৩ ও ১৪ নাম্বার ওয়ার্ডে নতুন করে শুরু হয়েছে লকডাউন। এছাড়াও জেলায় রয়েছে ৮০ টি কনটেইনমেন্ট জোন। পাশাপাশি বর্ধমান শহরের বেশ কয়েকটি মার্কেটেও নিয়ন্ত্রণ করা হয়েছে। এত কিছুর পরেও জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি কিছুতেই রোখা যাচ্ছে না। যা নিয়ে রীতিমত উদ্বিগ্ন জেলা প্রশাসনের শীর্ষ কর্তারা।

আরও পড়ুন:ইরানে আড়াই কোটি মানুষ করোনায় আক্রান্ত: রুহানি

স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে , এদিন পর্যন্ত জেলায় ৩৩৪ জনের করোনা পজিটিভ ধরা পড়ল। আক্রান্তদের মধ্যে দু’ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২৩০ জন। ১০২ জন আক্রান্ত চিকিৎসাধীন রয়েছেন।

Related Articles

Back to top button
Close