fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুরুলিয়ায় তৃণমূল সমর্থিত ৬০টি সংখ্যালঘু পরিবার যোগ দিল বিজেপিতে

সাথী প্রামানিক, পুরুলিয়া: পুরুলিয়ার জয়পুরে তৃণমূল সমর্থিত ৬০ টি সংখ্যালঘু পরিবার বিজেপিতে যোগ দিল।  আজকে জয়পুর  ব্লকের সিধি জামড়া অঞ্চলের কড়কড়া গ্রামে স্থানীয় তৃণমূল নেতা রিয়াজ আনসারী ও সফিউল্লাহ চৌধুরীর নেতৃত্বে ৬০ টি সংখ্যালঘু পরিবারের ৩২৭ জন সদস্য বিজেপিতে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন  জেলা বিজেপির সাধারণ সম্পাদক  শংকর মাহাতো, জেলা সহ-সভাপতি শ্রীপতি মাহাতো এবং  বিজেপির সদস্যতা অভিযানের জেলা প্রমুখ  রবীন সিং দেও।
পদ্ম শিবিরে যোগ দিয়ে সংখ্যালঘু ওই নেতারা বলেন,  “ভারতবর্ষের সর্বকালের সেরা প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদীজীর সরকার সবকা সাথ,সবকা বিকাশ, সবকা বিশ্বাস এর নীতি নিয়ে চলে। কেন্দ্রীয় সরকারের সমস্ত জনকল্যাণমূলক প্রকল্পগলো দেশের অন্য রাজ্যগুলোতে অন্যান্য সম্প্রদায়ের সঙ্গে সঙ্গে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরাও এর সুফল পাচ্ছেন। বঞ্চিত শুধু এই বাংলায়। শুধু ভোটব্যাঙ্ক আর বাহুবল হিসেবে সংখ্যালঘু তথা মুসলিম সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতা দখল করে উন্নয়নের বেলায় বুড়ো আঙুল দেখিয়ে দিয়েছেন। কিন্তু আর না । মুসলিম সমাজ আজকে জেনে গেছে। ঢপের চপে আর মুসলিম সমাজ ভুলবে না।”
বিজেপি নেতা শংকর মাহাতো বলেন, ” প্রকৃত উন্নয়ন চেয়ে পুরুলিয়া জেলা সহ সারা বাংলায় সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরা ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে বুঝিয়ে দিচ্ছেন যে তাঁরা পরিবর্তনের পরিবর্তন করতে মুখিয়ে আছেন।”

Related Articles

Back to top button
Close