fbpx
দেশহেডলাইন

রাজস্থানে বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনাবেচার অভিযোগ, খতিয়ে দেখতে সিট গঠন গেহলট সরকারের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: টালমাটাল রাজস্থানের কংগ্রেস সরকার। নিজের অনুগামীদের নিয়ে মুখ‍্যমন্ত্রী অশোক গেহলটের বিরুদ্ধে গিয়ে বেঁকে বসেন উপমুখ‍্যমন্ত্রী শচীন পাইলট। এর পর দল বিরোধী কার্যকলাপের অভিযোগে তড়িঘড়ি তাকে দল থেকে ছাঁটাই করে কংগ্রেস। বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনাবেচার অভিযোগও আনে কংগ্রেস। এবার বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনাবেচার অভিযোগ খতিয়ে দেখতে সিট গঠন করল অশোক গেহলট সরকার।

রাজস্থানে কংগ্রেসের সরকার ফেলতে ষড়যন্ত্রের সঙ্গে কারা যুক্ত ছিল, তা খতিয়ে দেখবে ৮ সদস্যের ওই তদন্তকারী দল। দলের নেতৃত্বে থাকবেন সিআইডি-র অপরাধ দমন শাখার এসপি। রাজস্থানে কংগ্রেস সরকারকে ফেলতে আর্থিক লেনদেন নিয়ে কথাবার্তার অডিয়ো-টেপ প্রকাশ্যে আসায় দায়ের হয় দুটি এফআইআর। ওই ষড়যন্ত্রে যুক্ত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ।

রাজস্থানে খুব দ্রুতই আস্থা ভোট করা হবে জানান মুখ‍্যমন্ত্রী অশোক গেহলট। যদিও বিজেপি এখনই আস্থা ভোট করতে রাজি নয়। তবে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণে মরিয়া মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তাঁকে সমর্থন জানিয়েছেন ভারতীয় ট্রাইবাল পার্টির দুই বিধায়ক। জানাগেছে জয়পুরের ফেয়ারমাউন্ট হোটেলে রাখা হয়েছে গেহলট শিবিরের কংগ্রেস বিধায়কদের।

Related Articles

Back to top button
Close