fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকে একদিনে ৬ জন করোনা আক্রান্ত

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের চিত্তরঞ্জন ও রূপনারায়ণপুর এলাকায় একইদিনে ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন৷ এই খবরে দুই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। আক্রান্তদের মধ্যে ৩ মহিলা ৫ জন চিত্তরঞ্জনের বাসিন্দা বলে জানা গেছে। ১ জন মহিলা রূপনারায়ণপুরের প্রান্তপল্লীর বাসিন্দা। এর আগে জেলার সালানপুর ব্লকে একসঙ্গে এতজনের সংক্রমণ ধরা পড়ার ঘটনা ঘটেনি। চিত্তরঞ্জনের ৩৯ ও ৭৩ স্ট্রিটের দুজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাদের বয়স যথাক্রমে ১৮ এবং ৩১। এছাড়াও চিত্তরঞ্জনের ৬৯ বছর বয়সের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। এই ব্যক্তি ১৭ জুলাই অসুস্থ অবস্থায় কেজি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

[আরও পড়ুন- স্কুল কবে খুলবে? বড়সড় ঘোষণা মুখ্যমন্ত্রীর]

এই চারজন ছাড়াও আরও দুজন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহঃ আরমান। তিনি আরও বলেন, একই দিনে সালানপুর ব্লকে ছয় জন করোনা আক্রান্তের হদিশ পাওয়া গেল। এদের প্রত্যেককেরই নির্দিষ্ট হাসপাতালে নিয়ে গিয়ে করোনার চিকিৎসা করানো হবে। বর্ধমান মেডিকেল কলেজে তাদের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে এই সালানপুর ব্লকে এখনও পর্যন্ত সবমিলিয়ে ৮ জনের আক্রান্ত হয়েছিলেন। সেখানে একদিনে নতুন করে আরও ৬ জন করোনায় সংক্রমিত হলেন। এই ব্লকের রূপনারায়ণপুর ও চিত্তরঞ্জন এলাকায় সংক্রমণ আটকাতে বিভিন্ন ভাবে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে ব্লক  প্রশাসন ও স্বাস্থ্য দফতরের তরফে।

 

Related Articles

Back to top button
Close