fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শান্তিপুরে ২৬২ জন সংখ্যালঘু মুসলিম যোগ দিলেন পরিবার বিজেপিতে 

শ্যামল কান্তি বিশ্বাস, রানাঘাট : নদিয়ার রাজনৈতিক ইতিহাসে আজ এক স্মরণীয় দিন।জনজোয়ারে উত্তাল শান্তিপুর কমিউনিটি কক্ষ। শারদোৎসব এবং দীপাবলির পর আজ দলের পক্ষ থেকে শান্তিপুর কমিউনিটি হলে বিজয়া সম্মেলনীর আয়োজন কে কেন্দ্র করে কর্মীদের বাঁধভাঙা উচ্ছ্বাস সহ সীমাহীন উদ্দীপনার মধ্যদিয়ে নদিয়া জেলায় ইতিহাস তৈরী করলেন সাংসদ জগন্নাথ সরকার।

এদিন  বিজয়া সম্মেলনীর মঞ্চে এলাকার দুশো বাষট্টি জন সংখ্যালঘু মুসলিম পরিবার বিজেপিতে যোগ দিলেন। রানাঘাটের লোকপ্রিয় সাংসদ জগন্নাথ সরকারের হাত ধরে আজ তারা বিজেপি পরিবারের সদস্য এবং সদস্যা হলেন। সাংসদ জগন্নাথ সরকার, সকলের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে, সকলকে সাদরে বরণ করে নেন। আজকের এই ঐতিহাসিক মুহুর্ত, জেলার রাজনীতিতে বিশেষ স্মরণীয় হয়ে থাকবে বলে অভিমত জেলার রাজনৈতিক বিশ্লেষকদের। বিজেপির শান্তিপুর শহর মন্ডল কমিটির সভাপতি বিপ্লব কর জানালেন, সংখ্যালঘু পরিবারের পক্ষথেকে একসঙ্গে এত বড় ধরনের যোগাযোগ, সাম্প্রতিক কালে জেলাতে হয়নি।

জেলার সংখ্যালঘু সম্প্রদায় সহ সর্বস্তরের মানুষের ক্রমশঃ বিজেপি দলের প্রতি যে আস্থা এবং ভালোবাসা বেড়ে চলেছে,তাতে আমাদের অনেক দায়িত্ব বাড়িয়ে দিল বলে মত বিপ্লব বাবুর। সাংসদ জগন্নাথ সরকার, দলের বিজয়া সম্মেলনী মঞ্চ থেকে সকলকে অভিনন্দন জানানোর পাশাপাশি আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন উপলক্ষে দলের কর্মীদের দায়িত্ব কর্তব্য সম্পর্কে সচেতন করার পাশাপাশি বুথ ভিত্তিক সংগঠন বিস্তারের আহ্বান জানান। সবশেষে অনুষ্ঠান মঞ্চ থেকে এলাকার দুঃস্থ এবং অসহায় দের শীতবস্ত্র বিতরণ করা হয়।

Related Articles

Back to top button
Close