fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফের শিলিগুড়িতে করোনা আক্রান্তের মৃত্যুু, নতুন করে সংক্রমিত ৩১

সঞ্জিত সেনগুপ্ত, শিলিগুড়ি: শিলিগুড়ি ডিসান কোভিড হাসপাতালে রবিবার একজন করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হল।  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালেও করোনা উপসরর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এদিকে এদিন শিলিগুড়িতে নতুন করে ৩১ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে।

 

 

ডিসান কোভিড হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি জলপাইগুড়ির বাসিন্দা। শারীরিক অসুস্থতা নিয়ে ৬০ বছরের এই ব্যক্তি শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে লালারস পরীক্ষা করে দেখা যায় তিনি করোনা সংক্রমিত। তারপর তাকে কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পর পর রোগী মৃত্যুর ঘটনায় ডিসান হাসপাতালের চিকিৎসা ব্যবস্থার মান নিয়ে ফের প্রশ্ন উঠলো।

 

 

এদিকে রবিবার সকালে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মাদারিহাটের এই মৃত ব্যক্তির লালারসের সংগ্রহ করা হয়েছে করোনা পরীক্ষার জন্য। রিপোর্ট নেগেটিভ এলেই পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হবে। এদিকে শিলিগুড়ি পুরসভা এলাকায় নতুন করে ৩১ জনের দেহে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এরমধ্যে ৪৬ নম্বর ওয়ার্ডের ৮ জন বাসিন্দা রয়েছেন। তারপরই রয়েছে ৩৬ নম্বর ওয়ার্ড. এই ওয়ার্ড থেকে নতুন করে  ৬জন আক্রান্তের সন্ধান মিলেছে।
শনিবার শহরে ৬ জন  করোনা আক্রান্তের সন্ধান পাওয়ার পর সর্বস্তরে কিছুটা স্বস্তির হাওয়া দেখা গিয়েছিল। কিন্তু তার ২৪ ঘণ্টার মধ্যেই নতুন করে একটি ৩১ জন আক্রান্তের সন্ধান মেলায় সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসন সর্বস্তরে উদ্বেগ ছড়িয়েছে।

 

 

 

শিলিগুড়ি পুরসভার কমিশনা সোনম ওয়াংদি ভুটিয়া বলেন, ‘ সংক্রমণ নিয়ন্ত্রণ করার জন্য সোমবার থেকে সাতদিনের জন্য শহরের বড় বড় ৫ টি বাজার বন্ধ থাকবে।’

Related Articles

Back to top button
Close