fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শিলিগুড়িতে ফের করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু, আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে

সঞ্জিত সেনগুপ্ত, শিলিগুড়ি: শিলিগুড়ি দার্জিলিং জেলায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এর মধ্যেই শুক্রবার শিলিগুড়িতে কোভিড পজিটিভ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। উত্তরবঙ্গে এটি করোনা আক্রান্ত হয়ে তৃতীয় মৃত্যুর ঘটনা।

 

 

প্রথমে মারা গিয়েছিলেন কালিম্পংয়ের এক মহিলা। তার কয়েকদিন পরেই মারা যান শিলিগুড়ির এক রেলকর্মী। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রলয় আচার্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন দিশান সারি হাসপাতালে কোভিড পজিটিভ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যু করোনা থেকে না কি কমোমর্বিটির কারণে  তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

 

 

এদিকে ২৪ ঘন্টায় ১২ জন করোনা আক্রান্ত রোগীর সন্ধান মিলেছে। এদের মধ্যে ৯ জন ভিন রাজ্য ও বাকিরা অন্য জেলা থেকে এসেছিলেন বলে জানিয়েছেন দার্জিলিংয়ের জেলাশাসক এস পুন্নমবলম। এদের মধ্যে শুক্রবার সকালে একজনের মৃত্যু হয়। আক্রান্তদের মধ্যে শিলিগুড়ি পুরসভা এরাকার ৯ জন রয়েছেন। কার্শিয়াংয়ের রয়েছেন ৫ জন।

 

 

 

শিলিগুড়ি পুরসভার ৪৫ নম্বর ওয়ার্ডের বাঘাযতীন কলোনির বাসিন্দা  ৫৮ বছর বয়সের মৃত ওই ব্যক্তির  নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে সেখান থেকে পরে দিশান সারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন করোনা উপসর্গ থাকায় তার লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এদিন সকালেই তার রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে কোভিড হানপাতালে স্থানান্তরিত করার প্রক্রিয়া শুরু করার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এদিন সন্ধ্যায় করোনা বিধি মেনে প্রশাসনের তরফে তার মৃতদেহ সৎকার করা হয়।

 

 

আক্রান্তদের মধ্যে শিলিগুড়ি পুরসভার ৪৬ নম্বর ও ১৭ নম্বর ওয়ার্ডের দু’জন মহিলা রয়েছেন। ১২ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দার দেহেও করোনা সংক্রমণ ধরা পড়েছে। ১৭ ও ১২ নম্বর ওয়ার্ডের আক্রান্ত দুই ব্যক্তি সম্প্রতি কলকাতা থেকে এসেছিলেন। এতিন চম্পাসারিরও এক ব্যক্তির দেহে করোনা সংক্রমণ ধরা পড়ে। এছাড়া ফাঁসিদেওয়া ব্লকে দুু’জন ও খড়িবাড়ি ব্লকে একজনের দেহেও করোনা সংক্রমণ ধরা পড়েছে। ফাঁসিদেওয়ার দু’জনই ভিন রাজ্য থেকে এসেছিলেন।

Related Articles

Back to top button
Close