fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শিলিগুড়িতে বিজেপি যুব মোর্চার মিছিল ঘিরে ধুন্ধুমার, আটক বহু

কৃষ্ণা দাস, শিলিগুড়ি: বিজেপি যুব মোর্চার মিছিল ঘিরে ধুন্ধুমার শিলিগুড়িতে। বিজেপি যুব মোর্চার পশ্চিমবঙ্গ প্রদেশের সম্পাদক বাপ্পা চ্যাটার্জীকে মিথ্যে মামলার ফাঁসানোর অভিযোগ সহ বিজেপি রাজ্য যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁকে গ্রেফতারের প্রতিবাদ সহ শিলিগুড়ি কলেজের অডিও ফাঁস কেলেঙ্কারির তদন্ত সহ দোষীর শাস্তির দাবীতে শিলিগুড়ির হাসমি চকে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি কার্যালয় থেকে যুব মোর্চার তরফে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। মিছিল আটকাতে আগে থেকেই হাঁসমিচকে বিশাল পুলিশ বাহীনি মোতায়েত ছিল। মিছিলটি বের হওয়া মাত্রই পুলিশ মিছিল আটকে দেয়। পুলিশের পথ আটকানোর ঘটনায় ক্ষুব্ধ হয়ে যুব মোর্চার কর্মী সমর্থকরা জোড় করে মিছিল করতে গেলে যুব মোর্চার কমী সমর্থকদের সাথে শুরু হয় পুলিশের ধ্বস্তাধস্তি। জোড় করে টেনে হিচড়ে প্রচুর যুব মোর্চা কর্মীদের আটক করে পুলিশ। এই ঘটনায় যুব মোর্চার জেলা সভাপতি কাঞ্চন দেবনাথ সহ অন্যান্যরা রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকে।

কাঞ্চন দেবনাথ অভিযোগ করে বলেন, বিজেপি যুব মোর্চার পশ্চিমবঙ্গ প্রদেশের সম্পাদক বাপ্পা চ্যাটার্জীকে মিথ্যে মামলার ফাঁসিয়ে গ্ৰেফতার করা হয় তার প্রতিবাদ জানাতে গেলে বিজেপি রাজ্য যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁকে গ্ৰেফতার করা হয়। এদিন তারই প্রতিবাদে আমরা শান্তিপুর্ণ মিছিল করতে গেলে পুলিশ প্রশাসন শাসক দলের দলদাসে পরিণত হয়ে আমাদের পথ আটকে দেয়, মিছিল করতে দেয় না।

তার অভিযোগ, পাশ করিয়ে দেওয়ার নাম করে শিক্ষার্থীদের কাছ থেকে হাজার হাজার টাকা নেওয়া হচ্ছে। যে বা যারা এই দুর্নীতির সাথে জড়িত তাদের অবিলম্বে শাস্তির দাবি জানাই।

Related Articles

Back to top button
Close