fbpx
কলকাতাহেডলাইন

ছয়মাসে করোনা আক্রান্ত ২০০ জন পুরকর্মী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা কালে শুধু যে সাধারণ মানুষ আক্রান্ত হয়েছে। ঠিক তা নয়। এই কঠিন সময়ে পুরসভার সামনের সারিতে যে সব কর্মী, আধিকারিক বা কর্ডিনেটোর যারা কাজ করছেন তারাও আক্রান্ত হয়েছেন। পরিসংখ্যান অনুযায়ী বিগত ছয় মাসে ২০০ জনের বেশি পুরকর্মী আক্রান্ত হয়েছেন করোনায়। মারা গিয়েছেন ৮জন। আর এর পরেই ক্রমশ আতঙ্ক ছড়াচ্ছে কলকাতা পুরসভার অন্দরে। এই পরিস্থিতিতে কাজ করতে আতঙ্কিত হয়ে পড়েছেন কর্মীরা। তার সত্বেও কলকাতা পুরসভা পরিষেবা দিয়ে যাবে বলেই জানানো হয়েছে আধিকারিকদের তরফে।
চলতি সপ্তাহের সোমবার এবং মঙ্গলবার বেশ কয়েকজন পুরআধিকারিক আক্রান্ত হয়েছেন করোনায়। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কঠিন বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রশাসক মন্ডলীর সদস্য দেবব্রত মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের ডিজি শুভাশিস চট্টোপাধ্যায়। আক্রান্ত হয়েছেন পুরসভার ডেপুটি ম্যানেজার পদাধিকারী দুই আধিকারিক।
রাজ্যের পাশাপাশি করোনা সংক্রমণে আতঙ্ক বাড়াচ্ছে শহর কলকাতা। রাজ্য সংক্রমনের নিরিখে একেবারে শীর্ষে রয়েছে কলকাতা। গত ২৪ ঘন্টায় শহরে করোনা আক্রান্ত হয়েছেন ৭২৮জন। যা স্বাভাবিকভাবেই উদ্বেগের। তবে সুস্থ হচ্ছে বিপুল সংখ্যক মানুষ। সম্প্রতি কলকাতা পুরসভার বিদায়ী ডেপুটি মেয়র তথা প্রশাসক মন্ডলীর সদস্য অতীন ঘোষ করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি আবার কাজে যোগ দিয়েছেন।

Related Articles

Back to top button
Close