fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সোদপুরে বিভিন্ন দলের একাধিক কর্মী সমর্থকদের তৃণমূলে যোগদান

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : সোদপুর পানিহাটি এলাকায় সাংগঠনিক শক্তি বৃদ্ধি ঘটল শাসক দল তৃণমূল কংগ্রেসের। সোদপুর স্বদেশী মোড়ে তৃণমূলের পক্ষ থেকে আয়োজিত বিজেপির বিরুদ্ধে প্রতিবাদ সভায় বাম, কংগ্রেস ও বিজেপি ভেঙে শতাধিক বিরোধী দলের রাজনৈতিক কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। সোমবার রাতে তৃণমূলের দলীয় কর্মসূচিতে পানিহাটির বিধায়ক তথা রাজ্য বিধানসভায় তৃণমূল কংগ্রেসের মুখ্য সচেতক নির্মল ঘোষের হাত ধরে বিরোধী দলের রাজনৈতিক কর্মীরা তৃণমূলে যোগ দান করেন।

এদিনের দলীয় কর্মসূচি শেষে স্থানীয় বিধায়ক নির্মল ঘোষ সাংবাদিকদের বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বাংলা দেশের সেরা রাজ্য হবে। সেই কারনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আশা ভরসা বাড়ছে মানুষের। তাই মুখ্যমন্ত্রীর হাত শক্ত করতে দলে দলে বিরোধী দল থেকে কর্মী সমর্থকরা তৃণমূলে যোগ দিচ্ছেন।”

রাজ্য বিধানসভায় তৃণমূল কংগ্রেসের মুখ্য সচেতক নির্মল ঘোষকে এদিন সাংবাদিকরা প্রশ্ন করেন পানিহাটি এলাকায় বিজেপির পক্ষ থেকে নির্মল ঘোষের বিরুদ্ধে পরিবারবাদ তত্ত্বের অভিযোগ তুলে প্রচার চলছে। এই বিষয়ে নির্মল বাবু বলেন, “আমি ও আমার ভাই তৃণমূল পরিবারের অংশ। ভাইয়ের মৃত্যুর পর দলীয় নির্দেশে আমাকে প্রশাসক পদ সামলাতে হচ্ছে। পরিবার বাদের কোন বিষয় এর মধ্যে নেই । বিজেপির কোন ইস্যু নেই তাই এসব অপপ্রচার করছে ।”

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি কলকাতা উত্তর শহরতলী জেলা সভাপতি কিশোর কর বলেন, নির্মল বাবুর পরিবার তৃণমূল কংগ্রেস দল থেকে সুবিধা ভোগ করছে । একাধিক পদ আঁকরে ধরে আছেন এলাকার বিধায়ক। এই প্রসঙ্গে তিনি মুখ্যমন্ত্রীর পরিবারের বিরুদ্ধেও অভিযোগ তোলেন। উত্তর ২৪ পরগনার সোদপুর স্বদেশী মোড়ে সোমবার রাতে তৃণমূলের দলীয় কর্মসূচিতে বিরোধীদল থেকে যে শতাধিক কর্মীরা তৃণমূল কংগ্রেস দলে অন্তর্ভুক্ত হন তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন স্থানীয় বিধায়ক নির্মল ঘোষ । নতুন দলে আসা কর্মীরা বলেন, তারা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে তৃণমূলে যোগ দিলেন ।

Related Articles

Back to top button
Close