fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এক গুচ্ছ কর্মসূচির মধ্য দিয়ে আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু তমলুকে

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: বছর ঘুরলেই বঙ্গের বিধানসভা নির্বাচন। এখন থেকেই তমলুক জেলা বিজেপি সংগঠনের পক্ষ থেকে এক গুচ্ছ কর্মসূচির মধ্যে দলকে আরও গণমুখী আন্দোলনের পথে নিয়ে যাওয়ার কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে তমলুক জেলা  সাংগঠনিক বিজেপির সভাপতির নবারুণ নায়েক এক সাক্ষাৎকারে বলেন। দলীয় পার্টি অফিসে দল ও গণ সংগঠনের নেতৃত্বদের নিয়ে এক রুদ্ধদ্বার বৈঠকে এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানান। এই  সাংগঠনিক  জেলার মধ্যে পড়ে  পূর্ব পাঁশকুড়া,  পশ্চিম পাঁশকুড়া, তমলুক,ময়না, চন্ডিপুর, নন্দকুমার, মহিষাদল, হলদিয়া , নন্দীগ্রাম।

 

বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী ২৪ নভেম্বর তমলুক সাংগঠনিক জেলা মহিলা মোর্চার নেতৃত্বে জেলা শাসকের অফিসে ঘেরাও কর্মসূচি ২৫ নভেম্বর জেলা কিষান মোর্চার উদ্যোগে মেচেদায় কৃষি আইনের সমর্থনে ঐতিহাসিক জনসভা। এই জনসভাতে কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব  উপস্থিতি  থাকবেন। ৬  ডিসেম্বর নন্দকুমারে বুথ কমিটির নেতৃত্বেদের নিয়ে এক সম্মেলনের ডাক দেওয়া হয়েছে। প্রত্যেকটি কর্মসূচিকে সফল করার জন্য এখন থেকেই কর্মীদের জনসংযোগের উপর গুরুত্ব দিতে বলা হয়েছে।

বৈঠক শেষ হওয়ার পর জেলাশাসকের অফিসের সামনে শিক্ষক নিয়োগের দাবী নিয়ে যে বেকার যুবক যুবতীরা  অনশন কর্মসূচি নিয়েছে সেই স্থানে দেবব্রত পট্টনায়ক এর নেতৃত্বে এক প্রতিনিধি দল  জেলা সভাপতি নবারুন নায়েকের নির্দেশক্রমে দেখা করতে যান। আন্দোলনকারীদের সঙ্গে দেখা করে সভাপতির বার্তা পৌঁছে দেন শ্রী পট্টনায়েক। প্রতিনিধি দলে ছিলেন মলয় পাল ও সাহেব দাস।

Related Articles

Back to top button
Close