fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাতের অন্ধকারে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, মারধর, গ্রেফতার দুই

আশঙ্কাজনক অবস্থায় আক্রান্ত তৃণমূল নেতা হাসপাতালে চিকিৎসাধীন

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: রাতের অন্ধকারে দুষ্কৃতী হামলা বোমাবাজি, মারধরের ঘটনাকে ঘিরে উত্তপ্ত বসিরহাট। আক্রান্ত তৃণমূল নেতা। ঘটনাকে উত্তেজনা রয়েছে বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার হরিকাটি গ্রামে।

জানা গিয়েছে, এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত সুকুর আলি। মঙ্গলবার রাত এগারোটা নাগাদ তার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি শুরু হয়। সুকুর আলি ঘরের বাইরে এলে তাকে এলোপাথাড়ি মারধর করে দুষ্কৃতীরা। এই ঘটনা জানাজানি হতেই স্থানীয় গ্রামবাসীরা ছুটে আসে। হাতেনাতে দুই দুষ্কৃতীকে পাকড়াও করে তারা।

আরও পড়ুন: কড়া নিয়মের আবহে এবার দুর্গাপুজো, মেনে চলতে হবে নির্দিষ্ট গাইড লাইন

ঘটনাস্থলে পুলিশ আসলে হাসনাবাদ থানার তুলে দেওয়া দুই দুষ্কৃতীকে। ইতিমধ্যে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাসনাবাদ থানার হরিকাটি গ্রামে। যেভাবে রাতের অন্ধকারে দুষ্কৃতীরা বোমাবাজি করতে করতে তৃণমূল নেতার বাড়িতে হামলা চালিয়েছে অবিলম্বে তাদেরকে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন গ্রামের মানুষ। সব মিলিয়ে এলাকায় উত্তেজনা রয়েছে।

এর পিছনে রাজনৈতিক কারণ, না অন্য কোনও কারণ সেটাও খতিয়ে দেখছে হাসনাবাদ থানার পুলিশ। ইতিমধ্যে ওই দুই দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুকুর আলিকে টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

Related Articles

Back to top button
Close