fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জগৎবল্লভপুরে স্বর্ণ ব্যবসায়ীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ছিনতাই, পলাতক দুষ্কৃতীরা

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: দোকান থেকে বাড়ি ফেরার পথে স্বর্ণ ব্যবসায়ীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ব্যবসায়ীকে মারধর করে তার সঙ্গে থাকা সোনার অলংকার ও নগদ টাকা ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার রাতে জগৎবল্লভপুর থানার প্রতাপপুরে। ঘটনায় ওই ব্যবসায়ী জগৎবল্লভপুর থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জগৎবল্লভপুরের বেলে ত্রিপুরার বাসিন্দা স্বর্ণ ব্যবসায়ী দেবরাজ হাজরা সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। সেই সময় প্রতাপপুরের কাছে ৩ দুস্কৃতী ব্যবসায়ীর পথ আটকে তার কপালে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তার সঙ্গে থাকা ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। ব্যাবসায়ীর অভিযোগ, তিনি বাধা দেওয়ায় দুষ্কৃতীরা তার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে তার সঙ্গে থাকা ব্যাগ ও বাইক ছিনতাই করে পালিয়ে যায়।

যদিও তার চিৎকারে আশেপাশের মানুষজন ছুটে আসলে দুষ্কৃতীরা বাইকটি ফেলে পালিয়ে যায়। রাতেই ওই ব্যবসায়ী জগৎবল্লভপুর থানায় অভিযোগ দায়ের করেন। স্বর্ণ ব্যবসায়ী দেবরাজ হাজরার দাবি, দুষ্কৃতীরা তার সঙ্গে থাকা লক্ষাধিক নগদ টাকা সহ ১০০ গ্রাম সোনার অলংকার নিয়ে চম্পট দিয়েছে। জগৎবল্লভপুর থানার পুলিশ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Related Articles

Back to top button
Close