fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনে মাঝে শুনশান রাস্তার থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার এলাকায় উওেজনা

মিলন পণ্ডা, পটাশপুর,(পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলায় এগরা বাজকুল রাস্তায় এক ব্যক্তির রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার হল। এদিন ভোর চারটা নাগাদ পটাশপুর নৈশ্য টহলদারি পুলিশের নজরে এলে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। চিকিৎসক ওই ব্যাক্তিকে মৃত বলে ঘোষণা করেন। এরপর পরিবারের লোকেরা এসে মৃতদেহটি শনাক্ত করে। পুলিশ জানিয়েছে মৃত ব্যাক্তির নাম মির আমির (৪৫) ।তার বাড়ি পটাশপুর থানা তুপসিবাড় গ্রামে।এই ঘটনার গোটা এলাকায় রহস্য দানা বেঁধেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকার তিন বন্ধুকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসে ওই ব্যক্তি। এবার রাত পর্ষন্ত বাড়ি ফেরেনি মীরবাবু। পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাননি। ফোন করলেও ফোন ধরেননি ওই ব্যক্তি বলে পরিবারের দাবি। ভোর চারটে নাগাদ এগরা বাজকুল রাস্তায় নৈপুরের পূর্ত দপ্তরের অফিসের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে নৈশ টখলদারি পুলিশ। উদ্ধার করে ওই ব্যক্তিকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরিবারের লোকেরা জানতে পেরে স্বাস্থ্যকেন্দ্রে এসে মৃতদেহটি শনাক্ত করেন। শুক্রবার মৃতদেহটি কাঁথি মহকুমা হাসপাতালে ময়না তদন্ত পাঠিয়েছে।

আরও পড়ুন: শবসাধনা দিদিই শিখিয়েছেন, বিজেপি লাশের রাজনীতি করে না: দিলীপ ঘোষ

এই ঘটনায় মৃত ব্যক্তির তিন বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। যদিও মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে লিখিত কোন অভিযোগ দায়ের হয়নি। এগরা মহাকুমা পুলিশ আধিকারিক আকতার আলি বলেন মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে।ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।এটি দুর্ঘটনায় মৃত্যু নাকি ওকে খুন করা হয়েছে তা পরিষ্কার হবে।ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close