fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

শীর্ষ কমিটিতে তিন নম্বরে দিলীপ ঘোষ, জায়গা পেলেন মিঠুন   

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: বিজেপি পশ্চিমবঙ্গ রাজ্য শাখার শীর্ষ কমিটিতে জায়গা পেলেন দিলীপ ঘোষ। এছাড়াও এই কমিটিতে স্থান পেলেন মিঠুন চক্রবর্তী। সোমবার বিজেপি এই কমিটি কেন্দ্রীয় বিজেপি এই কমিটি ঘোষণা করে, সেখানেই এই নেতা-নেত্রীদের নাম উল্লেখ করা হয়। বিতর্কিত মন্তব্যের জন্য সব সময় আলোচিত দিলীপ ঘোষ। তার পরেও বিজেপিতে তার জায়গা যে খুব গুরুত্বপূর্ণ সেটি সব সময় বোঝা যায়।

তবে নেতৃত্ব ও দল সম্পর্কে আপত্তিকর মন্তব্য করার পর দিলীপকে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছিল সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার পক্ষ থেকে। এবার সেই নাড্ডার শীর্ষ কমিটিতে দিলীপ তিন নম্বরে।

শীর্ষ কমিটির শীর্ষপদে রয়েছেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং এর পরই  রয়েছেন বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মিঠুন চক্রবর্তী বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য। এই প্রথম তিনি রাজ্যের কোনো পদে এলেন।

এবার মোট ২৪ জনের কোর কমিটি তৈরি করেছেন ভারতে বিজেপির জাতীয় সভাপতি নাড্ডা। এর মধ্যে ২০ জন সাধারণ সদস্য এবং বাকি চারজন আমন্ত্রিত।

অন্য রাজ্য থেকে দায়িত্বপ্রাপ্ত আমন্ত্রিত নেতারা হলেন পশ্চিমবঙ্গে দায়িত্বপ্রাপ্ত সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুনীল, কেন্দ্রীয় পর্যবেক্ষক মঙ্গল পাণ্ডে এবং দুই সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য এবং আশা লাকরা।

 

Related Articles

Back to top button
Close