fbpx
দেশহেডলাইন

উত্তরপ্রদেশে সাংবাদিককে স্যানিটাইজার ঢেলে পুড়িয়ে খুন, গ্রেফতার ৩

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের উত্তরপ্রদেশে সাংবাদিককে খুন করা হল। আরও মর্মান্তিক বিষয় হল বন্ধু সহ সেই সাংবাদিককে স্যানিটাইজার ঢেলে পুড়িয়ে খুন করা হল।  অভিযোগের আঙুল গ্রামের পঞ্চায়েত প্রধানের ছেলের দিকে। মৃত্যুর আগে সাংবাদিক নিজেই জানিয়েছেন, পঞ্চায়েত প্রধানের দুর্নীতি নিয়ে খবর করতেন বলে এই পরিণতি। ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ১৬০ কিলোমিটার দূরে বলরামপুরের ঘটনা। ৩৭ বছরের সাংবাদিক রাকেশ সিং নির্ভীক লখনউয়ের রাষ্ট্রীয় স্বরূপ সংবাদপত্রে কাজ করতেন। বারবার তিনি গ্রামের পঞ্চায়েত প্রধানের দুর্নীতি তুলে ধরেছিলেন। ২৭ নভেম্বর নির্ভীকের কালওয়ারির বাড়িতে তাঁর গায়ে আগুন ধরায় ক’‌জন। সঙ্গে ছিলেন তাঁর বন্ধু পিন্টু সাহু (‌৩৪)‌। খবর পেয়ে  পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ গিয়ে দেখে সাহু মারা গেছেন। নির্ভীক গুরুতর জখম। তাঁকে সঙ্গে সঙ্গে লখনউয়ের হাসপাতালে পাঠানো হয়। সেখানে কয়েক ঘণ্টা পর তাঁর মৃত্যু হয়। মৃত্যুর আগে আড়াই মিনিটের ভিডিওতে তিনি বলেন, ‘সত্যি তুলে ধরার এই পরিণাম।’‌ যন্ত্রণায় কাতরাতে দেখা যায় ভিডিওতে।

আরও পড়ুন: দুর্ঘটনায় জখম হয়ে যন্ত্রণায় কাতরাতে থাকা বৃদ্ধার প্রাণ বাঁচালেন দুই তৃণমূল নেতা

চারদিন পর গ্রাম পঞ্চায়েত প্রধানের ছেলে রিঙ্কু মিশ্র, আক্রম এবং তার বন্ধু ললিত মিশ্রকে গ্রেফতার করেছে পুলিশ। এই আক্রমের বিরুদ্ধে আগেও খুন করার অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, এই তিন জন ঘটনাটিকে দুর্ঘটনার রূপ দিতে চেয়েছিল। যদিও শেষ পর্যন্ত ধরা পড়ে। ‌

Related Articles

Back to top button
Close