fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

কেতুগ্রামে বিজেপির কার্যালয়ের উদ্বোধন ও শতাধিক পরিবারের বিজেপিতে যোগদান

নিজস্ব সংবাদসাতা, কেতুগ্রামঃ শনিবার কেতুগ্রাম-২ ব্লকের গঙ্গাটিকুরি গ্রামে দলীয় কার্যালয়ের উদ্বোধন করলেন পুর্ব বর্ধমানের বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ । পাশাপাশি এদিন শতাধিক পরিবার বিজেপিতে যোগদান করেছে বলে দলীয় তরফে জানানো হয়েছে ৷ নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির পুর্ব বর্ধমানের সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ । তবে এই যোগদানকে বিশেষ আমল দিতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব ।

দলীয় সুত্রে জানা গেছে,এদিন গঙ্গাটিকুরি গ্রামের উত্তর দাসপাড়ায় বিজেপির একটি কার্যালয়ের উদ্বোধন করা হয় ৷ পাশাপাশি ছিল যোগদান কর্মসূচী । এই উপলক্ষে নতুন কার্যালয়ের সামনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল । অনুষ্ঠানে জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন, কেতুগ্রাম বিধানসভায় বিজেপির ৪৮ নম্বর মন্ডলের সভাপতি রামকৃষ্ণ বৈরাগ্য,স্থানীয় বিজেপি নেতা যাদব দাস প্রমুখ ।

কৃষ্ণ ঘোষ জানিয়েছেন, স্থানীয় তৃণমূল নেতা সুকান্ত লাহা ও সুমন্ত লাহার দাসের নেতৃত্বে গঙ্গাটিকুরি উত্তর দাসপাড়া ও গঙ্গাটিকুরি গ্রাম মিলিয়ে একশটি পরিবার এদিন বিজেপিতে যোগদান করেছেন । আগামী দিনেও যোগদান পর্ব চলবে বলে জানিয়েছেন কৃষ্ণবাবু ।

বিজেপিতে যোগদাবকারী সুকান্ত লাহা বলেন, ‘তৃনমুলে আজ দম বন্ধ করা পরিবেশ ৷ মানুষ যে আশায় তৃণমূলকে ২০১১ সালে ক্ষমতায় এনেছিল তা পূর্ণ হয়নি । শুধু মেলা আর খেলার উদ্বোধন হয়েছে । কোনও কল কারখানার উদ্বোধন হয়নি । এছাড়া একশ দিনের কাজসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজে দুর্নীতিতে ছেয়ে গেছে । এই অবস্থায় এই রাজ্যকে একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী বাঁচাতে পারে । তাই মোদিজীর উপর আস্থা রেখে আজ আমরা বিজেপিতে যোগদান করলাম ।’

Related Articles

Back to top button
Close