fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

খড়গ্রামে ৪৬ লক্ষ টাকা ব্যয়ে ঢালাইয়ের রাস্তার উদ্বোধন

কৌশিক অধিকারী, কান্দি: মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম পঞ্চায়েত সমিতির অধীনে বালিয়া গ্রাম পঞ্চায়েতে বাতুর গ্রামে দেড় কিলোমিটার একটি গ্রামীন ঢালাই রাস্তা উদ্বোধন করা হল সোমবার।সোমবার দুপুরে বাতুর গ্রামে এই ঢালাই রাস্তা উদ্বোধন করেন খড়গ্রাম বিডিও সৌরভ ধল্ল, এছাড়া উপস্থিত ছিলেন খড়গ্রাম বিধায়ক আশিষ মার্জিত, বালিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান গোকুল ঘোষ ও খড়গ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি টিঙ্কু মন্ডল ও কৃষি কমার্ধ্যক্ষ সুপ্রীয় ঘোষ সহ বিশিষ্ট ব্যক্তিরা। মোট ৪৬ লক্ষ টাকা ব্যয়ে খড়গ্রাম পঞ্চায়েত সমিতির অধীনে এই রাস্তা নির্মাণ করা হল। এই ঢালাই রাস্তা ফলে উপকৃত হবেন গ্রামের বাসিন্দারা।

খড়গ্রাম ব্লকের বিডিও সৌরভ ধল্ল জানান, বালিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় আর্থ সামাজিক উন্নয়ন মজবুত করতে খড়গ্রাম পঞ্চায়েত সমিতির অধীনে এই দেড় কিলোমিটার ঢালাই রাস্তা নির্মাণ করা হল। আগামী দিনে এলাকায় আলো সহ গ্রামীন উন্নয়ন উপরে আরও জোর দেওয়া হবে বলে জানান তিনি।

বালিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান গোকুল ঘোষ জানান, আমাদের গ্রাম পঞ্চায়েত এলাকায় রাস্তা পানীয় জল ও বিদ্যুৎ সহ একাধিক কর্মকান্ড চলছে। ঢালাই রাস্তা উদ্বোধন পাশাপাশি এলাকায় চারা গাছ তুলে দিয়ে চারা গাছ রোপন করা হবে বলে জানান তিনি ।

Related Articles

Back to top button
Close