fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে স্বাধীনতা দিবস উদযাপন হল চ্যাংড়াবান্ধায়

জয়দেব অধিকারী, মেখলিগঞ্জঃ বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে স্বাধীনতা দিবস উদযাপন করা হল চ্যাংড়াবান্ধা আন্তর্জাতিক চেকপোস্টে।শনিবার দেশের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে চ্যাংরাবান্ধা আন্তর্জাতিক সীমান্তে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় বিএসএফের তরফে।এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএসএফের জলপাইগুড়ি সেক্টরের ডিআইজি সঞ্জয় পন্থ,১৪৮ নং ব্যাটেলিয়নের সিও বি সাহু, কম্পানি কমান্ডার রাজকুমার,কাস্টমস সুপার কপিল বাইন,ওসি আইসিপি নার্জিনারি সহ অনেকে।

এদিন দেশের জাতীয় পতাকা উত্তোলন করেন ডিআইজি সঞ্জয় পন্থ।এরপর একে একে বিভিন্ন প্রদর্শনী করে দেখান বিএসএফের মহিলা জওয়ানেরা। করোনা আবহে দূরত্ব বিধি সস্পর্কে কড়াকরি থাকলেও স্বাধীনতা দিবস উপলক্ষে উন্মাদনা ছিল চরমে। উপস্থিত ছিল বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা।

পাশাপাশি এদিন বিএসএফের পক্ষ থেকে বাংলাদেশের সীমা সুরক্ষা বাহিনী অর্থাৎ বিজিবির হাতে মিষ্টান্ন তুলে দেওয়া হয়।এছাড়াও বিএসএফ আধিকারিকরা বৃক্ষরোপন করেন। এদিন ডিআইজি সঞ্জয় পান্থ সকল বিএসএফ জাওয়ান সহ এলাকার সকল মানুষকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান।এছাড়াও এলাকায় কোনোরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএসএফের পক্ষ থেকে ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা।

Related Articles

Back to top button
Close