fbpx
কলকাতাহেডলাইন

‘যুগশঙ্খ’-এর কলকাতা কার্যালয়ে পালিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রতি বছরের মতো এবছরেও যুগশঙ্খ পত্রিকার কলকাতা কার্যালয় পালিত হল স্বাধীনতা দিবসের অনুষ্ঠান। এদিন সকালে পতাকা উত্তোলন করেন সম্পাদক চিন্ময় কুমার দাস। উপস্থিত ছিলেন মুখ্য সাংবাদিক রক্তিম দাস। এছাড়াও ছিলেন অফিসের অন্যান্য কর্মী বৃন্দরা। উপস্থিত ছিলেন যুগশঙ্খ ডিজিটালের কর্মীরা। এদিন পতাকা উত্তোলনের পর অফিসের সকল কর্মীরা একযোগে জাতীয় সংগীত পরিবেশন করেন।

আরও পড়ুন:৭৪তম স্বাধীনতা দিবসে জাতির উদ্দেশে ভাষণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

৭৪তম বর্ষে পদাপর্ণ করল ভারতের স্বাধীনতা দিবস। এদিন সম্পাদক চিন্ময় কুমার দাস তাঁর সংক্ষিপ্ত ভাষণে বলেন, বর্তমান সময়ে আমরা সকলেই এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। সামনের দিন হয়তো আরও কঠিন হতে পারে। তবে হাল ছাড়লে চলবে না। আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। বিরুদ্ধ পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করে সঠিক খবর পাঠকদের কাছে পৌঁছে দেওয়াই একজন সংবাদকর্মীর কাজ। আর আমাদের সকল কর্মীবৃন্দ অতি নিষ্ঠার সঙ্গে সেই কাজ করে চলেছেন। ভবিষ্যতেও আমরা একইভাবে আমাদের কাজ চালিয়ে যাব।

পাশাপাশি এদিন মুখ্য সাংবাদিক রক্তিম দাস বলেন, বিরুদ্ধ পরিস্থিতির মধ্যে যেভাবে সংবাদকর্মীরা তাদের কাজ করে চলেছেন তার জন্য সকলকে ধন্যবাদ। করোনা, আমফান, লকডাউন কোনও কিছুই একজন সংবাদকর্মীর কাছে খবর পরিবেশনে কোনদিন বাধা হয়ে দাঁড়ায়নি। ভবিষ্যতেও সংবাদ পরিবেশনের ক্ষেত্রে কাজের সেই ধারা বজায় থাকবে।

Related Articles

Back to top button
Close