fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

ভারতবর্ষে যারা আক্রমণ করবে তাদের বিরুদ্ধে প্রতিশোধ নিতেই হবে: পীরজাদা ত্বহা সিদ্দিকী

মোকতার হোসেন মন্ডল: চিন-পাকিস্তান-আমেরিকা বুঝি না,ভারতবর্ষে যারা আক্রমণ করবে তাদের বিরুদ্ধে প্রতিশোধ নিতেই হবে, এমনটাই মন্তব্য করলেন ফুরফুরা দরবার শরিফের মুখ্যনির্দেশক পীরজাদা ত্বহা সিদ্দিকী। চিন যেভাবে ভারতীয় সেনাদের আঘাত করেছে তাতে ক্ষুব্ধ ত্বহা সিদ্দিকী ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

তিনি নিহত জওয়ানদের শোকসন্ত পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়ে বলেন, লড়াইয়ে সাধারণ মানুষের প্রয়োজন পড়লে ভারতের সেনাদের সঙ্গে থাকার জন্য আমরা প্রস্তুত আছি।
পীরজাদা ত্বহা সিদ্দিকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন জানিয়ে বলেন, যেভাবে আমাদের বীরদের জীবন দিতে হয়েছে তাতে আমি মর্মাহত, এটা বেদনাদায়ক ঘটনা।

আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করছি, যেসব সেনা চিনের হামলায় দেশের জন্য প্রাণ দিয়েছেন তাদের পরিবারকে ৫০ লক্ষ টাকা ও একজনকে চাকরি দিক কেন্দ্রীয় সরকার। যে সেনাদের জন্য ভারতের ১৩২ কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারি, যারা শীতে, বর্ষায়, গরমে আমাদের জন্য কষ্ট করে তাদের জন্য আমাদের ত্যাগ দরকার। সেনাদের জন্য আমাদের ভাবতে হবে। কেন্দ্রীয় সরকারের উচিত হবে সেনাদের পরিবারের বিষয়ে ভাবা।

ত্বহা সিদ্দিকী স্পষ্ট জানিয়ে দেন, এদেশের এক ইঞ্চি জমি কাউকে নিতে দেওয়া হবে না। আমি চিন বুঝিনা, পাকিস্তান বুঝিনা, আমেরিকা বুঝিনা, যে ভারতের উপর হামলা করবে, এদেশের জমি কেড়ে নেবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। প্রয়োজন পড়লে ভারতীয় সেনারা চাইলে আমরাও সঙ্গে থাকবো। দেশের প্রশ্নে কোনও রাজনীতি চলবে না। আগে দেশ,পরে রাজনীতি। আমাদের এতগুলো সেনাকে কেন প্রাণ দিতে হল, কেন সীমান্ত নিয়ে চিন উত্তেজনা ছড়াচ্ছে, কেন্দ্রীয় সরকার জবাব নিক। ভারতের শত্রুদের জেনে রাখা উচিত, আমরা কারও চোখ রাঙানিকে ভয় পায়না। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অনুরোধ করবো, চিনের বিষয়টি নিয়ে পদক্ষেপ নিন।

 

Related Articles

Back to top button
Close