fbpx
অন্যান্য খেলাখেলাদেশহেডলাইন

এবার করোনায় আক্রান্ত এশিয়ান গেমসে পদকজয়ী সরিতা দেবী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার করোনা থাবা বসালো ভারতীয় বক্সিং রিং-এও। এবার মারণ এই ভাইরাসের শিকার হলেন  ভারতীয় বক্সার সরিতা দেবী।

সোমবার নিজেই করোনা পজিটিভ হওয়ার খবর দেন পাঁচবারের এশিয়ান চ্যাম্পিয়নশিপে সোনাজয়ী সরিতা দেবী। তিনি জানান, গত তিনদিন ধরে জ্বরে ভুগছিলেন। গায়ে ব্যথাও অনুভব করছিলেন। তাই বিলম্ব না করে করোনা টেস্ট করান। রিপোর্টে জানা যায়, মারণ ভাইরাসে আক্রান্ত তিনি। তবে তিনি একা নন, ভাইরাসের হদিশ মেলে তাঁর স্বামীর শরীরেও। যদিও তাঁদের ছেলের রিপোর্ট নেগেটিভই আসে। শোনা যাচ্ছে, স্বামী-স্ত্রী দু’জনই ইম্ফলের একটি কোভিড কেয়ার সেন্টারে থাকবেন। উল্লেখ্য, এর আগে কিংবদন্তি ভারতীয় বক্সার ডিঙ্কো সিংয়ের করোনায় আক্রান্ত হয়েছিলেন। আপাতত তিনি সুস্থ। দ্বিতীয় ভারতীয় বক্সার হিসেবে এই রোগের কবলে পড়লেন এশিয়ান গেমসে ব্রোঞ্জজয়ী সরিতা দেবী। তাঁর ও তাঁর স্বামীর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

আরও পড়ুন: ‘কংগ্রেস নিজেই জানে না, তাঁদের নেতৃত্ব কী করেছে আর কী করেনি’ বাবরি মসজিদ ইস্যুতে কটাক্ষ সিন্ধিয়ার

এদিকে, করোনাকে হার মানিয়ে সুস্থ হয়ে উঠলেন ছয় ভারতীয় হকি খেলোয়াড়। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (SAI) তরফে এদিন সকালেই জানানো হয়েছিল, আজই ভারতীয় হকি দলের অধিনায়ক মনপ্রীত সিং-সহ (Manpreet Singh) ছ’জনকেই বেঙ্গালুরুর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে। করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের প্রথমে সেলফ আইসোলেশনে থাকতে বলা হলেও পরে শারীরিক অবস্থার অবনতি ঘটে মনপ্রীতের। গত ১০ আগস্ট তাঁকে ভরতি করা হয় হাসপাতালে।

 

Related Articles

Back to top button
Close