fbpx
অন্যান্যকলকাতাহেডলাইন

পিৎজায় এবার ভারতীয় স্বাদ…জিং রেস্তোঁরার উদ্যোগে কলকাতায় চালু হল ‘কারি অ্যান্ড ক্রাস্ট: তন্দুরি পিৎজা ডেলিভারি ব্র্যান্ড

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পিৎজাপ্রেমীদের জন্য সুখবর। পূর্ব ভারতের অন্যতম শীর্ষস্থানীয় এফএনবি ব্র্যান্ডের জিং রেস্তোঁরা সম্প্রতি কলকাতায় ‘কারি অ্যান্ড ক্রাস্ট: তন্দুরি পিৎজা’ নামে একটি ডেলিভারি ব্র্যান্ড চালু করেছে। এবার ভারতীয় খাবারে স্বাদ মিলবে পিৎজায়। যা সত্যি খাদ্যপ্রেমী মানুষের জন্য সুখবর।

জিং রেস্তোঁরার প্রতিষ্ঠাতা, সিইও অভিমন্যু মাহেশ্বরী জানান, ‘আমরা বিশ্বব্যাপী কারি অ্যান্ড ক্রাস্টকে পিৎজা দুনিয়ায় একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। ভারতীয় ঘরানার মাধুর্য্য পিৎজার মধ্যে আনার জন্য এই উদ্যোগ। যাতে প্রতিটি পরিবারের কাছে এই পিৎজা সুস্বাদু ও জনপ্রিয় খাবার হয়ে উঠতে পারে। মানুষ এতদিন ধরে পিৎজার স্বাদ যেভাবে পেয়ে এসেছে, এবার এক সম্পূর্ণ অন্য স্বাদ নিয়ে পিৎজা আমাদের মধ্যে আসছে। আমরা ভীষণভাবে আশাবাদি, এই খাবার সাধারণ মানুষের মন জয় করবেই’।

ভারতীয় স্বাদের কথা মাথায় চিন্তা করে মেনুগুলি সিলেক্ট করা হয়েছে। যার মধ্যে রয়েছে ‘পিৎজা-ভাজ্জি’ (ঘরে তৈরি ক্রাস্টে পনির দিয়ে তন্দুরে বেকড), ইট ইয়ো গ্রিনস (সাগ এন কর্ন তন্দুরি পিজ্জা), ‘হুকুম কা টিক্কা’( চিকেন টিক্কা তন্দুরি পিৎজা), কিমা মশালা তন্দুরি (মাংসের কিমা ও তন্দুরির সংমিশ্রণ)।

কলকাতার কারি এবং ক্রাস্ট বর্তমানে সল্টলেক- সেক্টর ভি এবং ইএম বাইপাস হয়ে সুইগি এবং জোমাটোতে চালু রয়েছে। ব্র্যান্ডটিকে ২০২০ সালের ডিসেম্বরের শেষে ব্যাঙ্গালোরে প্রসারিত করার পরিকল্পনা করেছে।

আরও পড়ুন: আজ অক্সফোর্ড ইউনিয়নের বিতর্কসভায় ভাষণ দেবেন মুখ্যমন্ত্রী

প্রসঙ্গত, জিং কলকাতার বাইরে অবস্থিত একটি এফএন্ডবি সংস্থা, যা স্বতন্ত্র মানের একাধিক ব্র্যান্ড পরিচালনা করে। এই ব্র্যান্ড বর্তমানে কলকাতা, গুয়াহাটি এবং ব্যাঙ্গালোর শুরু হল।

Related Articles

Back to top button
Close