fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুর্গাপুজোকে ঘিরে প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের বাড়িতে হামলার অভিযোগ, তদন্তে ইংরেজবাজার থানার পুলিশ

মিল্টন পাল, মালদা: দুর্গাপুজো করাকে কেন্দ্র করে গোলমালের জেরে রাজ্যের প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রর বাড়িতে হামলা চালালো এলাকারই কয়েকজন যুবক। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজারের সদরঘাট এলাকায়। অভিযোগ ওই যুবকরা তৃণমূলের জেলা কমিটির কো-অর্ডিনেটর এলাকার বিদায়ী কাউন্সিলর অম্লান ভাদুরির ঘনিষ্ঠ। ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রাক্তন মন্ত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এলাকা সূত্রে জানা গিয়েছে, এলাকায় একটি দুর্গামন্ডপ রয়েছে। গত বছর থেকে ওই মন্দিরে পুজো হচ্ছে না ক্লাব সদস্যদের মতানৈক্যর জন। এই বছরেই কোনও পুজোর উদ্যোগ নিচ্ছে না কেউ। যদিও প্রাক্তনমন্ত্রী সাবিত্রী মিত্র ও বর্তমান তৃণমূল জেলার কো-অর্ডিনেটর ক্লাবের পদে রয়েছেন। পুজো নিয়ে বৃহস্পতিবার আলোচনা সভা ডাকা হয়। সেই সভায় সামান্য বচসাও হয়। এরপরই এদিন রাতে বেশ কয়েকজন যুবক মন্ত্রী বাড়ি লক্ষ্য করে দরজায় ধাক্কাধাক্কি ইঁটপাটকেল ছোঁড়ে। ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সাবিত্রী মিত্রের অভিযোগ, এলাকার পুজো নিয়ে আমি খুব একটা মাথা ঘামাই না। যদিও এই পুজো কমিটির সভাপতি আমি। খারাপ ছেলেরাই পুজো করেন গতবার থেকে পুজো করার কেন্দ্র করে পুজো কমিটির মধ্যে মতানৈক্য দেখা যায়। আমি তা মেটানোর চেষ্টা করি। এদিন কিছু যুবক হঠাৎ আমার বাড়ির দরজায় ধাক্কাধাক্কি শুরু করে আমার মেয়ে প্রতিবাদ করলে অশ্রাব্য ভাষায় গালাগালি দেয়। আমি ইংরেজ বাজার থানায় অভিযোগ দায়ের করেছি।

আরও পড়ুন:এক্সপ্রেস ট্রেন পরিষেবা চালু হওয়ায় খুশি ঝাড়গ্রামের বাসিন্দারা

যদিও অম্লান ভাদুরি বলেন, সেরকম বড় গোলমাল হয়নি। কেবল বচসা হয়েছে। তবে আমার ঘনিষ্ঠ এটা বলা সঠিক নয়। এলাকারই সব যুবক এধরনের ঘটনা ঘটাতে পারে।

প্রাক্তনমন্ত্রীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close