fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গোষ্ঠীর সংঘর্ষের জেরে উত্তেজনা পূর্ব বর্ধমানে

নিজস্ব সংবাদদাতা, কালনা: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে ব্যাপক উত্তেজনা ছড়ালো পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার তুল্ল্যা গ্রামে। এই ঘটনায় উভয়পক্ষের আহত হয়েছেন ৬ জন।তাদের মধ্যে দুজনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। একপক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, শুক্রবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত দফায় দফায় মন্তেশ্বরের তুল্ল্যা গ্রামে টোটা শেখ ও বিপু খান এই দুই গোষ্ঠীর লোকজনদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। বিপু খানের অভিযোগ, টোটা গোষ্ঠীর লোকজন একসঙ্গে জড়ো হয়ে লাঠিসোটা নিয়ে তুল্ল্যা বাসস্ট্যান্ডের দলীয় কার্যালয়ে দখল নিতে আসে। বাধা দিলে সংঘর্ষ হয়।

টোটা শেখের অভিযোগ, গ্রামের এক রেশন ডিলার দুর্নীতি করে ধরা পড়েছে। তাকে বাঁচানোর চেষ্টা করছিল বিপু খানের লোকজন। তখন গ্রামবাসীরা প্রতিবাদ করলে সংঘর্ষ হয়।

জানা গিয়েছে সন্ধ্যায় সংঘর্ষের পর রাতে কয়েকটি বাড়িতে ভাঙচুর হয়। এলাকায় টহল দিচ্ছে পুলিশ। এই ঘটনায় মোট চারজনকে গ্রেফতার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। বাকিদের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।

Related Articles

Back to top button
Close