fbpx
অসমগুরুত্বপূর্ণদেশহেডলাইন

নরেন্দ্র মোদির প্রতি উদ্বুদ্ধ হয়ে বামদুর্গ কেরল থেকে বিজেপির টিকিটে লড়াই অসমের কন্যার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বামদুর্গ কেরলে বিজেপির টিকিটে লড়াই করছেন অসমের কন্যা। এই প্রথমবার লড়াই করার টিকিট পেয়ে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী বিজেপির বিজেপি মুন্মি শাজী (মুন্মি গগৈ)। বামেদের ঘাঁটি কেরলে আগামী মাসে স্থানীয় পঞ্চায়েত নির্বাচন হবে।  ডিসেম্বরের ৮, ১০ আর ১৪ তারিখে তিন দফায় ভোটগ্রহণ হবে কেরলে। এই নির্বাচনে বিজেপি মুন্মি শাজী (মুন্মি গগৈ) কে প্রার্থী করেছে। জানা গিয়েছে যে, তিনি অসমের লক্ষ্মীপুরের বাসিন্দা। তিনি কেরলের কন্নুর এর ইরিট্টি পঞ্চায়েত নির্বাচনে লড়াই করছেন। মুম্মি ওই এলাকার এক যুবককে বিয়ে করেছেন। সেইকারণে ওই এলাকা থেকে ভোটের টিকিতে লড়াই করছেন তিনি।

আরও পড়ুন- করোনা আবহে হরিদ্বারে হতে চলেছে মহাকুম্ভ, ১২ বছর পর ইতিহাস রচিত হবে

মুন্মি জানান যে, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রকল্পগুলিকে গ্রামের গরিব মানুষদের কাছে পৌঁছে  দিতে চান। আর সেইকারণে বিজেপির টিকিতে ভোটে লড়াই করছেন তিনি।  তিনি আরও বলেছেন যে, ‘পঞ্চায়েতের মানুষের আমাকে নিজের পরিবারের সদস্য হিসেবে স্বীকার করেছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের জন্য অনেক যোজনা বানিয়েছেন, সেগুলোর মধ্যে কয়েকটি যোজনাই গরিব মানুষের বাড়ি পর্যন্ত পৌঁছেছে। আমি বিজেপির প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছি আর এই প্রকল্প গুলোকে আমি আমার গ্রামের প্রতিটি গরিব পরিবারের কাছে পৌঁছে দেব।”

উল্লেখ্য, মুন্মির পরিবার অসমের লক্ষ্মীপুরে  কংগ্রেসের সমর্থক। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি উদ্বুদ্ধ হয়ে বিজেপির টিকিটে লড়াই করছেন তিনি। তাঁর স্বামী কেরলের কন্নুরের বিজেপির সমর্থক। বিয়ের পর সাত বছর ধরে মালায়ালাম শিখেছেন তিনি। প্রতিটি ভোটারের সঙ্গে সখ্যতা বজায় রাখতে সাত বছর ধরে মালায়ালাম শিখেছেন তিনি।

 

Related Articles

Back to top button
Close