fbpx
দেশহেডলাইন

মাস্ক না পরায় তীব্র সমালোচনা, চাপে পরে অবশেষে ভুল স্বীকার মধ্যপ্রদেশের মন্ত্রীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দেশে রোজ করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। মধ্যপ্রদেশে করোনা সংক্রমণের নিরিখে ইন্দোর একেবারে ওপরের দিকে। ২০,৮৩৪ জন সংক্রামিত হয়েছেন। মারা গেছেন ৫১৬ জন। সেই ইন্দোরেই বুধবার একটি অনুষ্ঠানে গেছিলেন মধ্যপ্রদেশের গৃহমন্ত্রী নরোত্তম মিশ্র। কিন্তু মাস্ক ছাড়া। মুখে ছিল না কোনও মাস্ক। জিজ্ঞেস করায় বলেছিলেন, ‘‌আমি কোনও অনুষ্ঠানে মাস্ক পরি না। পরে কী হয়?‌’‌ এর পরই তুমুল সমালোচনার মুখে পড়েন মধ্যপ্রদেশের গৃহমন্ত্রী নরোত্তম মিশ্র। এদিন নিজের দোষ মেনে নিলেন। বললেন, এবার থেকে মাস্ক পরবেন।

মাস্ক না পরায় বিরোধী কংগ্রেসের তোপ, করোনা–বিধি কি শুধুই সাধারণ মানুষের জন্য প্রযোজ্য!‌ টুইটারে মধ্যপ্রদেশের কংগ্রেস মুখপাত্র নরেন্দ্র সালুজা লিখলেন, ‘‌কারও কি মিশ্রর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সাহস রয়েছে? নিয়ম কি শুধু সাধারণ মানুষের জন্য?‌‌’‌

নিজের ভুল স্বীকার করে মিশ্র জানালেন, ‘‌মাস্ক পরা নিয়ে আমার বক্তব্য আইনবিরুদ্ধ। প্রধানমন্ত্রীর অনুভূতির সঙ্গেও মেলে না। আমি ভুল স্বীকার করছি এবং দুঃখ প্রকাশ করছি। আমি মাস্ক পরব। সকলকে অনুরোধ করছি, তাঁরাও যেন মাস্ক পরেন এবং সামাজিক দূরত্ববিধি মানেন।’‌ বুধবারই অবশ্য সমালোচনার মুখে পড়ে মিশ্র বলেছিলেন, শারীরিক সমস্যা রয়েছে। তাই মাস্ক পরলে শ্বাসের কষ্ট হয়।

Related Articles

Back to top button
Close