fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

IPL: চেন্নাইয়ের পর ধাক্কা খেল মুম্বই ইন্ডিয়ান্স! খেলবেন না মালিঙ্গা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আইপিএল থেকে সুরেশ রায়না সরে দাঁড়ানোয় বড়সড় ধাক্কা খেয়েছে চেন্নাই শিবির। এবার ধাক্কা খেল গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। কারণ বুধবার লাসিথ মালিঙ্গা জানিয়ে দিলেন, এবারের আইপিএলে তিনি খেলতে পারবেন না। ফলে বিকল্প বেছে নিতে হল রোহিত শর্মার দলকে। সেই নামও ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি। মালিঙ্গার জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন অস্ট্রেলিয়ান তারকা পেসার জেমস প্যাটিনসন।
করোনা আবহে ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু আইপিএল। কিন্তু তার আগে সার্বিক পরিস্থিতি বেশ জটিল। এখনও পর্যন্ত কিটের স্পনসর মেলেনি। তার উপর সিএসকে শিবির এখনও করোনামুক্ত হয়ে উঠতে পারেনি। আক্রান্ত ১৩ জনের রিপোর্ট পাওয়ার পর ছবিটা পরিস্কার হবে। এমন অবস্থায় প্রথম ম্যাচে আদৌ মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাই মাঠে নামতে পারবে কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এমনকী এখনও পর্যন্ত চূড়ান্ত সূচিও ঘোষণা করতে পারেনি বিসিসিআই। এবার মুম্বই শিবিরের খবরে মন খারাপ ক্রিকেটপ্রেমীদের। এই দলের জার্সি গায়ে বহু ম্যাচ একাই জিতিয়েছেন মালিঙ্গা। আর সেই তারকাকেই নাকি এবার খেলতে দেখা যাবে না। কিন্তু কেন এমন সিদ্ধান্ত?
শ্রীলঙ্কার তারকা জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তিনি এই মরশুমে খেলতে পারবেন না। এই সময় শ্রীলঙ্কায় নিজের পরিবারের কাছে থাকা বেশি জরুরি। মালিঙ্গার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দলের কর্ণধার আকাশ আম্বানি বলেন, ‘‌লাসিথ আমাদের দলের অন্যতম স্তম্ভ। বলাই বাহুল্য যে দল ওঁকে মিস করবে। কিন্তু ওঁর পরিস্থিতিটা আমরা বুঝতে পারছি। এখন পরিবারের পাশে থাকা প্রয়োজন। আমাদের শুভকামনা ওঁর সঙ্গে রইল।’

Related Articles

Back to top button
Close