fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

শারজায়ও দাদাগিরি! পাক বিলবোর্ড এডিট করে পাকিস্তানকে অপমান দাদার!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  শারজায় আইপিএলের মঞ্চ থেকেই পাকিস্তানকে ছয়  হাঁকালেন দাদা। আইপিএলের  মঞ্চেই পাকিস্তানকে উচিত শিক্ষা দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। শারজা ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান ক্রিকেট দলের বিলবোর্ড আবছা করে দিলেন। তারপর সেই ছবিই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। অর্থাৎ আইপিএলের মঞ্চে যাতে কিছুতেই পাক-সংশ্রব না থাকে, তা নিশ্চিত করতেই ছবি তুলে এডিট করলেন মহারাজ। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়।

সৌরভ কার্যত বুঝিয়ে দিয়েছেন, আইপিএলের মঞ্চে কোনো পাক-কানেকশন থাকবে না। তৃতীয় ছবিতে দেখা গিয়েছে, সৌরভের সঙ্গে আমিরশাহি ও বিসিসিআইয়ের অন্যান্য ক্রিকেট কর্তাদের সঙ্গে সারি দিয়ে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন। পিছনেই বেশ কিছু পাক ক্রিকেটারদের একটি হোর্ডিং ছিল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আগে সেই ছবি সম্পাদনা করে আবছা করে দেন তিনি।

রাজনৈতিক কারণেই দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্পর্ক এখন তলানিতে। কিছুদিন আগেই টি২০ বিশ্বকাপ এবং এশিয়া কাপ স্থগিত হওয়ার পর পাক ক্রিকেট বোর্ডের কর্তারা অভিযোগ করেছিলেন আইপিএল আয়োজনের জন্যই প্রভাব খাটিয়ে বিসিসিআই টুর্নামেন্ট পিছিয়ে দিয়েছে।

Related Articles

Back to top button
Close