fbpx
দেশবিনোদনহেডলাইন

এবার মুখ্যমন্ত্রীর পদে বসতে চলেছেন রজনীকান্ত? তামিলনাড়ুতে পোস্টার ঘিরে জল্পনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার কি তাহলে তামিলনাড়ুতে মুখ্যমন্ত্রীর পদে বসতে চলেছেন ‘থালাইভা’ রজনীকান্ত? তামিলনাড়ুতে পোস্টার ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা।

উল্লেখ্য, এর আগে ভেলোর ও মাদুরাইয়ে তাঁর নামে পোস্টার পড়েছে। এবার পোস্টার পড়ল কোয়েম্বাটোরেও। রজনী মাক্কাল মান্দ্রামের সদস্যরা কোয়েম্বাটোরের রাস্তাতেও তাঁদের প্রিয় নেতার নামে পোস্টার সেঁটে দিলেন বলে জানা গিয়েছে।

রজনী ভক্তদের একটাই আবেদন, তাঁদের রাজ্যেও রজনীকান্ত যেন পরিবর্তনের ঝড় তোলেন। পোস্টারে লেখা রয়েছে, বর্তমান রাজনীতিতে একমাত্র রজনীকান্তই পারবেন পরিবর্তন আনতে। প্রসঙ্গত, ২০১৭ সালেই রজনীকান্তের রাজনীতিতে প্রবেশের কথা শোনা গিয়েছিল। কিন্তু তারপর সেভাবে আর সক্রিয় হতে দেখা যায়নি তাঁকে। CAA নিয়েও মোদি সরকারের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। তখন অনেকেই ভেবেছিলেন যে হয়তো এবার বিজেপিতে যোগ দেবেন থালাইভা। কিন্তু এক সাংবাদিক বৈঠকে সেই জল্পনা নস্যাৎ করে দিয়েছেন অভিনেতা।

এ বছরের প্রথমদিকে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তিনি রাজনৈতিক দল ঘোষণা করলেও মুখ্যমন্ত্রী কোনওদিন হবেন না। তাঁর দল জিতলে অন্য কাউকে তিনি ওই পদের জন্য মনোনীত করবেন। তিনি শুধু তামিলনাড়ুর উন্নতি চান, এর বেশি আর কিছু না!

Related Articles

Back to top button
Close