fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিতে চলেছেন শুভ্রাংশু রায়? ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সামনেই বিধানসভা নির্বাচন। চলছে দল বদলের খেলা। এরই মাঝে বিজেপি নেতা তথা সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায় পুত্র শুভ্রাংশু রায়ের একটি ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা ছড়াল। ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু হয়েছে যে নির্বাচনী আবহে রাজনৈতিক জীবনকে বিদায় জানাতে চলেছেন তিনি?

বৃহস্পতিবার নিজের ফেসবুক ওয়ালে বিজপুরের বিধায়ক হঠাত সমর্থকদের উদ্দেশে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিলে কেমন হয়? শুভ্রাংশুর এই পোস্ট উত্তর ২৪ পরগনা জেলা বিজেপির অন্দরে রীতিমতো অস্বস্তি তৈরি করে ফেলেছে।

আরও পড়ুন: ২৫ কেজির সোনার গয়নায় সজ্জিত ‘মা দুর্গা’, শ্রীভূমির আটচল্লিশতম বছরে এবার কেদারধাম

ইতিমধ্যেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন, দীর্ঘদিন ধরেই টালবাহানার মধ্যে রয়েছেন শুভ্রাংশু। তিনি কার্যত বাবার মুখ রাখতে বিজেপিতে গিয়েছিলেন। এর মধ্যে বিজেপির খুব বেশি কর্মসূচিতে তাঁকে দেখা যায়নি। বিজেপির কমিটিতে থাকলে গুরুত্বপূর্ণ কিছু নয়। ফলে তাঁর এই ফেসবুক পোস্ট নিয়ে নানা প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।

মূলত বাবা মুকুল রায় বিজেপিতে একটা পদ পেলেও তেমনভাবে গুরুত্বপূর্ণ তেমন পদ পাননি ছেলে শুভ্রাংশু রায়। নিজের ফেসবুক পোস্ট সম্বন্ধে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, এখনই তিনি কিছু বলছেন না। কয়েকদিন পরে সব বলবেন। পাশাপাশি পরিবারকেও সময় দেওয়ার কথা বলেছেন তিনি। সেই কারণে বড় সিদ্ধান্ত নিতে হচ্ছে। যার বলার কাল পরশু বলবেন বলে জানিয়েছেন। তাহলে প্রশ্ন উঠছে পরশু অর্থাৎ শনিবার তাহলে কোনো বড় ঘোষণা করতে চলেছেন তিনি? সেদিকে তাকিয়ে মানুষ।

Related Articles

Back to top button
Close