fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এ রাজ্যের বিজেপি করা পাপ, বিজেপি করলেই গুলি করা হচ্ছে: অগ্নিমিত্রা পল

বাবলু প্রামানিক, দক্ষিণ ২৪ পরগনা: এরাজ্যে বিজেপি করাটাই পাপ। এখানে বিজেপি করলেই গুলি করা হয়, এমনটাই বললেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।গতকাল লকডাউনে দক্ষিণ ২৪ পরগনা বিষ্ণুপুর থানার অন্তর্গত রঘুদেবপুরে দিন দুপুরে গুলি চলে। গুলি লাগে বিজেপি মহিলা মোর্চা সদস্য রাধারানী নস্করের মাথায়। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই গুলি চালায়। যদিও তৃণমূল এই ঘটনার সাথে কোন রকম জড়িত নয় তা স্পষ্ট করে দিয়েছেন তৃণমূল বিধায়ক দিলীপ মন্ডল।

আজ বিষ্ণুপুর থানায় বিজেপি সাংসদ অর্জুন সিং ও বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নি মিত্রা পল, বিজেপির ডায়মন্ডহারবার জেলা সভাপতি অমিত দাস সহ বিজেপির একাধিক নেতা নেত্রী ও কর্মী সমর্থকরা প্রথমেই ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। তারপরেই শুরু হয় বিষ্ণুপুর থানা ঘেরাও। রাধারানী নস্কর বাড়িতে মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল স্থানীয় মানুষদের বলেন, তৃণমূলকে রুখতে হলে অস্ত্র হাতে নিতে হবে। মহিলাদেরকেই হাতা, খুন্তি, বটি, কাটারি, হাতের কাছে যা থাকবে সেটা নিয়েই বেরিয়ে আসতে হবে। এ রাজ্যে বিজেপি করলে দোষ।

রাজ‍্যের মুখ্যমন্ত্রী মহিলা। সেই রাজ্যে বারবার মহিলাদের ওপর আক্রমণ হতে হচ্ছে। তৃণমূল বুঝে গেছে তাদের শেষ ঘন্টা বেজে গেছে। তাই দিকে দিকে বিজেপি কর্মীদের মারধর শুরু করে দিয়েছে। সমস্ত বিজেপি কর্মীরা একত্রিতভাবে তৃণমূল দুষ্কৃতীর বিরুদ্ধে লড়তে হবে। এমনটাই বললেন অগ্নিমিত্রা পল।

Related Articles

Back to top button
Close