fbpx
দেশহেডলাইন

বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় নিজেকেও সম্পূর্ণ নির্দোষ এবং রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার বলে দাবি জগন্নাথ সরকারের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: কৃষ্ণগঞ্জ-এর বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় নিজেকেও সম্পূর্ণ নির্দোষ এবং রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার বলে দাবি করলেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

২০১৯ সালের  ৯ ফেব্রুয়ারি সরস্বতী পুজোর প্যান্ডেলে গুলিবিদ্ধ হয়ে মারা যান কৃষ্ণগঞ্জ-এর দুবারের নির্বাচিত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। সত্যজিৎ বাবার মৃত্যুর পর খুনের তদন্ত শুরু করে সিআইডি। সোমবার সত্যজিৎ বিশ্বাস হত্যা মামলার  চার্জশিট কোর্টে জমা করে সিআইডি। সেখানে দেখা যায় চার্জশিটে  রয়েছে বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের নাম ।
এই প্রসঙ্গে জগনাথপুর সোমবার দিল্লিতে দাবি করেন, পশ্চিমবঙ্গে তৃণমূল পশ্চিমবঙ্গের তৃণমূল সরকার প্রতিহিংসাবশত জোর করে তার নাম এই মামলায় জড়াতে চাইছে। এটা সম্পূর্ণই তার বিরুদ্ধে তৃণমূলের করা রাজনৈতিক ষড়যন্ত্র। তিনি বলেন এই মামলায় কমপ্লেন থেকে শুরু করে কেস তডাইরি আবার কোথাও আমার নাম নেই তা সত্ত্বেও পুলিশ আমাকে বহুক্ষণ জেরা করেছে ।যখনই পুলিশ আমায় সহযোগিতা করতে বলেছে তখনই আমি লোকাল পুলিশ থেকে শুরু করে সিআইডি আধিকারিকদের সাথে সমস্ত রকমের সহযোগিতা করেছি । তবুও খুনের মামলার সাথে কেন আমার নাম জড়ানো হল সেটাই এখন বড় প্রশ্ন ? আমার আইনজীবীরা চার্জশিটের কপি হাতে পেলে খতিয়ে দেখবেন ।তারপরে কি সিদ্ধান্ত নেওয়া হবে সেই বিষয় আলোচনা করব ।তবে আমি নিশ্চিত যে পুলিশ আধিকারিকরা আমার বিরুদ্ধে কোন সঠিক প্রমাণ নেই জমা করতে পারেনি ।
জগন্নাথ ব্যবহারও দাবি করে বলেন ত এই মামলায় আমি কোনভাবেই জড়িত নয় সেটা মামলার রায় ঘোষণার দিন সবাই বুঝতে পারবে ।  মহামান্য বিচারালয় উপর যথেষ্ট আস্থা আছে সত্যের জয় হবেই। এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন বিধায়ক সাংসদ থেকে শুরু করে প্রতিটা মণ্ডল কর্মী এটা ভেবেই বর্তমানে বাংলায় বিরোধী রাজনীতি করছেন ,যে যেকোনো মুহূর্তে তাদের উপর মারাত্মক আঘাত নেমে আসতে পারে । তবুও অত্যাচারী তৃণমূল সরকারকে ক্ষমতাচ্যুত করতে আমরা একজোট হয়ে লড়াই করছি। জগন্নাথ সরকার কে দীর্ঘদিন ধরেই বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় জড়ানোর চেষ্টা করা হচ্ছিল। পুলিশকে সব রকম ভাবে সহযোগিতা করা সত্ত্বেও যেভাবে সাংসদকে এই মামলায় জড়ানো হল তা যথেষ্ট নিন্দনীয়। এর থেকে আরও একবার প্রমাণ হয় যে বাংলায় বিরোধী রাজনৈতিক কর্মীদের বর্তমানে কি মারাত্মক লড়াই সংগ্রামের মধ্যে দিয়ে পথ চলতে হচ্ছে।

Related Articles

Back to top button
Close