fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা! মমতাকে বাংলায় ‘টুইট বোমা’ রাজ্যপালের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য প্রশাসনের ভূমিকা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বাংলায় টুইট হামলা রাজ্যপালের। বাস্তব পরিস্থিতি থেকে নজর ঘোরাতেই মুখ্যমন্ত্রী সব ঠিক আছে বলে ধামাচাপা দিতে চাইছেন এমন অভিযোগ তুললেন রাজ‍্যপাল জগদীপ ধনকর।

রবিবার বাংলায় লিখে টুইট করে তিনি জানান মানুষের “অবর্ণনীয় দুর্গতির থেকে দৃষ্টি সরাতে সুনিয়োজিতভাবে পূর্ব পরিকল্পিত সাক্ষাৎকারের মাধ্যমে সব ঠিক আছে কল্পচিত্র সৃষ্টি করেছেন। এই দৃষ্টি বিভ্রম বাস্তব পরিস্থিতিকে ধামাচাপা দেওয়ার জন্য গভীর সংকটাপন্ন অসহায় মানুষের সাথে আর একটি নিষ্ঠুর পরিহাস” একটি করার পর তিনি মমতা ব্যানার্জি অফিশিয়াল পেজে হ্যাশট্যাগ দিয়েছেন। ‌ যদিও এই দুইটি কেন্দ্র করে এখনও কোনো রাজনৈতিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি‌।সম্প্রতি রাজ্যপালকে নিয়ে কম জল ঘোলা হয়নি রাজ্যে। আমি নির্বাচিত রাজ্যের প্রতিনিধি তাই সাংবিধানিক সীমারেখা ও দায়বদ্ধতা গুলো বিবেচনা করে মন্তব্য করা উচিত বলে রাজ্যপালের উদ্দেশ্যে বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর সংঘাত নানান ইস্যুতে। ‌ রাজ্যপালের দায়িত্ব গ্রহণের পর থেকেই একাধিকবার মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের সঙ্গে বিরোধে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। বিধানসভা অধিবেশন বিল পাস প্রশাসনিক জটিলতা থেকে শুরু করে করোনা পরিস্থিতি। রাজভবন নবান্নের এই বাকযুদ্ধে একাধিকবার ত তপ্ত হয়েছে বাংলার রাজনীতি। এবার রাজ্যপালের এই টুইট কে কেন্দ্র করে আগামীতে কতটা জল ঘোলা হয় রাজ্য রাজনীতিতে সেটাই দেখার।

Related Articles

Back to top button
Close