fbpx
কলকাতাপশ্চিমবঙ্গবিনোদনহেডলাইন

রোমান্টিক কমেডি ‘ব্যাপিকা বিদায়’ নিয়ে হাজির হচ্ছে জলসা মুভিস

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: জলসা মুভিস অরিজিনালের পক্ষ থেকে আগামী ২২ নভেম্বর দর্শকদের সামনে পরিবেশিত হবে ‘ব্যাপিকা বিদায়’। বাংলা সিনেমা ও নাটকের সংমিশ্রণে তৈরি নতুন স্বাদের রোমান্টিক কমেডি উপহার পেতে চলেছে দর্শকরা। আর এর নেপথ্যে রয়েছে জলসা মুভিস। গত ১৫ নভেম্বর ‘অ্যান্টনি কবিয়াল’ দিয়ে এর যাত্রা শুরু হয়েছে। এবার দ্বিতীয় পর্যায়ে দেখা যাবে ‘ব্যাপিকা বিদায়’। এর পর দেখা যাবে ‘জয় মা কালী বোর্ডিং’ এবং ‘শ্রীমতী ভয়ঙ্করী’র মতো চারটি কিংবদন্তি নাটক। যারা বড় পর্দাতেও সমানভাবে জনপ্রিয় ।

হাস্যরসে ভরপুর সিনেমা ‘ব্যাপিকা বিদায়’। যার শুরু থেকে শেষ পর্যন্ত কৌতুকপ্রিয় মানুষ থেকে সকলকে মনোরঞ্জন করতে বাধ্য। কাহিনির মূল চরিত্রের নাম মিসেস পাকড়াশি। তিনি একজন নারীবাদি শাশুড়ি। তবে তিনি শুধুই একজন নারীবাদী মহিলা নন, তিনি মনে করেন প্রত্যেক স্ত্রীর উচিত স্বামীদের নিজেদের শাসনের মধ্যে রাখা। কখনই স্ত্রীরা স্বামী দ্বারা বশীভূত হবেন না।

আর অন্যদিকে একদম মায়ের উল্টো পথে হাঁটছেন পাকড়াশি কন্যা মিনি। মিনির জীবনে স্বামীই শেষ কথা। যাকে বলে পতিব্রতা নারী। স্বামীর প্রেমে পাগল মিনি।  মিনির স্বামীর নাম পুস্পবরণ রায়। মিনি আর পুস্পবরণের সুখের সংসার। এমন সময়ে উল্কার মতো মিনির সংসারে আগমন ঘটে তার মা মিসেস পাকড়াশির। আর এখান থেকেই কাহিনি অন্য দিকে মোড় নেয়। মিসেস পাকড়াশি চান তার মেয়ে মিনি তাঁর জীবনাদর্শে অনুপ্রাণিত হোক।

একদিকে রাশভারী মায়ের দর্শন আর অন্যদিকে মিনি ও পুস্পবরণের অম্লমধুর সম্পর্ক এই দুয়ের যাঁতাকলে শেষে কি হয় তা জানতে চোখ রাখতে হবে জলসা মুভিস-এ দুপুর ২টোতে।
‘ব্যাপিকা বিদায়’এই তিন প্রধান চরিত্রে দেখা যাবে বিদীপ্তা চক্রবর্তী, অনন্যা সেনগুপ্ত আর প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে।

Related Articles

Back to top button
Close