fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা-লকডাউনে মানুষের পাশে দাঁড়িয়ে নজির জামালদহের সামাজিক সংস্থার

বিজয় চন্দ্র বর্মন, মেখলিগঞ্জ: করোনা আবহেও তারা সমাজের কল্যানে নিবেদিত প্রান। লকডাউনের প্রাথমিক পর্যায়ে তারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রকৃত বন্ধুর মতো। লকডাউনেও যাতে কোনও মানুষ অভুক্ত অবস্থায় না থাকেন সেজন্য তারা সন্ধান চালিয়ে খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছে গিয়েছেন দূয়ারে দূয়ারে।

করোনা আবহে করোনা যোদ্ধা চিকিৎসক ও স্বাস্থ্য কর্মিদের উৎসাহ দিতে স্বাস্থ্য কেন্দ্র গুলিতে হাজির হয়ে তাদের ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করেছেন। এবারের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফলে মেখলিগঞ্জের কৃতি ছাত্রছাত্রীদের বাড়ি বাড়ি গিয়ে পুষ্প স্তবক দিয়ে সম্বর্ধনা ও মিষ্টি মুখ করাতেও ভুলে যাননি সামাজিক সংস্থা বন্ধু। পরিবেশ দিবসে বিভিন্ন রাস্তার পাশে, গুরুত্বপূর্ণ স্থানে বৃক্ষ রোপন করে পরিবেশ প্রেমির নজির গড়েছেন তারা।

এছাড়াও সমাজকে আবর্জনা মুক্ত ও নির্মল পরিবেশ গড়ে তোলার ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রেখেছে সংস্থাটি। বিভিন্ন পেশার মানুষেরা এই সামাজিক সংস্থার ছত্রছায়ায় মিলিত হয়ে নিজেকে কাজের মাধ্যমে একজন প্রকৃত সমাজসেবি হিসাবে তুলে ধরার যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তা নিঃসন্দেহে সাধুবাদ যোগ্য।

সংস্থার সদস্য প্রবীর দাস, তপন দাস, বিদ্যুৎ বর্মন জানিয়েছেন, আগামি দিনে বিভিন্ন পরিকল্পনা নিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে চলছে বন্ধু সংস্থা। সকলের সহযোগিতা ও ভালোবাসায় আমরা সমাজকে নতুন দিশা দেখাতে বদ্ধপরিকর।

Related Articles

Back to top button
Close