fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের জম্মু-কাশ্মীরে নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম ৩ জঙ্গি, নিহত ১ পুলিশকর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শনিবারের পর ফের রবিবার। জম্মু-কাশ্মীরে নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম হল ৩ জঙ্গি। এই লড়াইয়ে নিহত হয়েছেন ১ পুলিশকর্মী। শনিবার মধ্যরাতে জম্মু-কাশ্মীরের  শ্রীনগরের পন্থা চৌক এলাকায় গুলিবর্ষণ শুরু করে ৩ জঙ্গি। জঙ্গিদের দমন করতে পাল্টা গুলি চালায় নিরাপত্তাবাহিনী। শুরু হয় দুপক্ষের গুলির লড়াই। এই গুলির লড়াইয়ে খতম হয় ৩ জঙ্গি।

[আরও পড়ুন- সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের আবাসনে করোনার হানা, সিলড করা হল বিল্ডিং]

এর আগে শনিবারই দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার যাদুরা গ্রামে জঙ্গি ও সুরক্ষা বাহিনীর একটি যৌথ দলের মধ্যে লড়াইয়ের পরে তিন সন্ত্রাসবাদী নিহত হয়। এই সংঘর্ষে গুরুতরভাবে আহত এক সৈনিকও মারা যান।  পুলিশ জানিয়েছিল যে, বিজেপি-র পঞ্চায়েত সদস্যকে অপহরণ ও খুনের সঙ্গে জড়িত ছিল মৃত জঙ্গিদের মধ্যে দু’জন। দিন দশেক আগে নিসার আহমেদ ভাট নামে ওই পঞ্চায়েত সদস্যকে অপহরণ করা হয়। বৃহস্পতিবার তাঁর মৃতদেহ পাওয়া যায়।

শুক্রবার রাত থেকে দক্ষিণ কাশ্মীরের যাদুরা এলাকায় জঙ্গি দমন অভিযান শুরু করে কেন্দ্রীয় বাহিনী। কাশ্মীরের আইজিরি বিজয় কুমারের কথায়, ‘পঞ্চায়েত সদস্যকে খুনের ঘটনায় জড়িত জঙ্গিকে আমরা শেষ করেছি। সেনা, পুলিশ ও সিআরপিএফ-এর যৌথ ভাবে অপারেশন শুরু হয়েছে। একজন জঙ্গি আত্মসমর্পণ করেছে। তাকে আমরা হেফাজতে নিয়েছি জেরার জন্য।’  এর আগে শুক্রবার, শোপিয়ান জেলার কিলুরা এলাকায় একটি এনকাউন্টার চলাকালীন সুরক্ষা বাহিনী এবং পুলিশ চার জঙ্গিকে নিকেশ করে।

 

 

Related Articles

Back to top button
Close