fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আবারও ঝাড়গ্রাম শহরে থাবা বসাল করোনা ভাইরাস

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম:   আবারও ঝাড়গ্রাম শহরে থাবা বসাল করোনা ভাইরাস। জানা গিয়েছে ঝাড়গ্রাম পুরসভার পুরাতন ঝাড়গ্রাম এবং নতুনডিহি এলাকার দুই ব্যক্তির দেহে করোনা ভাইরাস ধরা পড়েছে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে এদের দুজনের মধ্যে একজনকে ইতিমধ্যে ঝাড়গ্রামের করোনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অপর জনকে সেফ হোমে রাখা হয়েছে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে এদের মধ্যে একজন খড়্গপুরে একটি বেসরকারি করাখানায় কাজ করতেন। তাকে কর্মসূত্রে নিয়মিত খড়্গপুর যেতে হত। অন্যজন নিজের পড়ায় একটি চা, মিষ্টির দোকান চালান। ঝাড়গ্রাম পুরসভা সূত্রে জানা গিয়েছে দুটি পরিবারের সকল সদস্যদের নমুনা পরীক্ষার জন্য ইতিমধ্যে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ঝাড়গ্রাম জেলায় করোনার থাবা তেমন ব্যাপকভাবে প্রভাব ফেলতে পারেনি। এর আগে পর্যন্ত ঝাড়গ্রাম শহর সহ জেলার বিভিন্ন প্রান্তের ২৮ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা সকলেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ঝাড়গ্রাম পুরসভার পক্ষ থেকে শহরের ওই দুটি পাড়া স্যানিটাইজ করার উদ্যোগ নেওয়া হয়েছে।

[আরও পড়ুন- করোনা আবহে রাখির বাজারে মন্দা দেখা দিয়েছে] 

উল্লেখ্য কিছু দিন আগে ঝাড়গ্রাম শহরের সুভাষপল্লিতে এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে ঝাড়গ্রাম করোনা হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছে। ইতিমধ্যে ঝাড়গ্রাম স্বাস্থ্য দফতর জেলা জুড়ে আরো পরীক্ষা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এদিকে পুরসভা, জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা নিয়ে অকারনে আতঙ্কিত না হওয়ার জন্যও বার্তা দেওয়া হচ্ছে।

 

 

Related Articles

Back to top button
Close