fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

একুশে পাখির চোখ জঙ্গলমহল, ঘর গোছাচ্ছে শাসকদল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগে জঙ্গলমহলকে পাখির চোখ করে দেখছে শাসক দলে। তাই সাম্প্রতিক কিছু দিন আগে ব্যাপক রদবদল করেছে শাসক দল। আর এই নতুন পদ পাওয়ার পরেই নিজেদের ঘর গুছাতে শুরু করেছে শাসক দলের নব নির্বাচিত ঝাড়্গ্রাম জেলা সভাপতি থেকে শুরু করে রাজ্য স্তরের পদ পাওয়া তৃণমুলের নেতারা।

এদিন মঙ্গলবার ঝাড়্গ্রাম শহরের বনদফতরের অকশান হলে একটি দলীয় বৈঠক করেন তৃণমুলের রাজ্য ও জেলা স্তরে নব নির্বাচিত নেতারা। আগামী দিনে সংঠনকে কী ভাবে মজবুত করা যায় তা নিয়ে উঠে আসে। দলীয় সুত্রে জানা গিয়েছে বুথ, অঞ্চল, ব্লক জেলাকে মজবুত করতে সন্মেলন করতে হবে। এদিন নব নির্বাচিত নেতাদেরকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিল শাসক দলের নেতাকর্মীরা।

এদিনের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূলের সহ সভাপতি সুকুমার হাঁসদা, রাজ্য তৃণমূলের অন্যতম সম্পাদক ছত্রধর মহাতো , রাজ্য যুব তৃণমূলের সহ সভাপতি দেবনাথ হাঁসদা, রাজ্য তৃণমূলের সহ সভাপতি চূড়ামনি মাহাতো,ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু, জেলা তৃণমূলের চেয়ারম্যান বিরবাহা সোরেন টুডু ,প্রমুখ ।

এছাড়াও জেলার বিভিন্ন ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি ও ব্লক তৃণমূলের সভাপতিরা উপস্থিত ছিলেন। রাজ্য তৃণমূলের অন্যতম সম্পাদক ছত্রধর মাহাতো বলেন ” এদিন মূলত সংবর্ধনা এবং পরিচয় পর্ব ছিল। মানুষের কাছে পৌছাতে প্রস্তাব রেখেছি। প্রতিটি ব্লকের সভাপতিদের দায়িত্ব দেওয়া হোক তারা যাতে বুথ, অঞ্চল স্তরের কর্মীদের নিয়ে কাজ করতে হবে। রাজ্য সরকারের উন্নয়ন কি হচ্ছে তা জানাতে হবে মানুষকে।”

Related Articles

Back to top button
Close